spot_img

বিক্ষোভের মুখে বাড়ল ঈদের ছুটি

অবশ্যই পরুন

গাজীপুরের হোতাপাড়ায় ঈদের ছুটি বাড়ানোর দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে গার্মেন্টস কারখানার শ্রমিকরা।

রোববার (৯ মে) বেলা সাড়ে তিনটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পলমল গ্রুপের সাফা সোয়েটার লিমিটেডের শ্রমিকরা বিক্ষোভ করে। পরে পুলিশের হস্তক্ষেপে শ্রমিকদের দাবি পুনর্বিবেচনা করে তাৎক্ষণিক ছুটি বাড়ানোর কথা ঘোষণা দেয় কারখানা কর্তৃপক্ষ।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন সংবাদ পেয়ে ফোর্স সহকারে সাফা সোয়েটারসে এসে শ্রমিক ও কারখানা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ঘটনা নিয়ন্ত্রণ করতে সক্ষম হন।

পুলিশ জানায়, পলমল গ্রুপের সাফা সোয়েটার কারখানায় ঈদ উপলক্ষে সাত দিনের ছুটির ঘোষণা করে কর্তৃপক্ষ। একই গ্রুপের অন্য একটি প্রতিষ্ঠানে ১০ দিনের ছুটি ঘোষণা হলে বাধে বিপত্তি। তিন দিনের ছুটি বাড়ানো নিয়ে বিক্ষুদ্ধ শ্রমিকরা কারখানার বাইরে নেমে আসে। পরে কর্তৃপক্ষ দাবি মানলে অবরোধ তুলে নেওয়া হয়।

শ্রমিকদের দাবির বিষয়ে কারখানার জেনারেল ম্যানেজার নুরশেদ আলম বলেন, কারখানার প্রচুর কাজের চাহিদা রয়েছে। তাই ঈদে শ্রমিকদের সাত দিনের ছুটি দিয়েছিল কর্তৃপক্ষ। কারখানার সিদ্ধান্তের বিষয়ে যেহেতু শ্রমিকরা আপত্তি জানিয়েছে তাই আমরা তাদের দাবি মেনে নিয়েছি।

সর্বশেষ সংবাদ

মসজিদে নববীর সেই শতবর্সী কোরআনপ্রেমীর ইন্তেকাল

সুদূর ইমাম বোখারির দেশ থেকে তিনি এসেছিলেন সবুজ গম্বুজের টানে। প্রিয় নবীজির ভালোবাসায়, মসজিদে নববীর খেদমতে এবং রওজায়ে আতহারের...

এই বিভাগের অন্যান্য সংবাদ

Powered by Live Score & Live Score App