spot_img

মিষ্টি নিয়ে পরাজিত প্রতিদ্বন্দ্বীর বাড়িতে গেলেন জুন মালিয়া!

অবশ্যই পরুন

পশ্চিমবঙ্গের বিজেপি তৃণমূল রাজনৈতিক রেষারেষি মধ্যেই বুধবার মেদিনীপুর কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী শমিত দাসের বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে হাজির হলেন সদ্য জয়ী তৃণমূল প্রার্থী অভিনেত্রী জুন মালিয়া। বর্তমানে পশ্চিমবঙ্গে রাজনৈতিক কাদা ছোঁড়াছুড়ির যে ট্রেন্ড শুরু হয়েছে, সেই প্রেক্ষিতে দাঁড়িয়ে জুন মালিয়া যে সৌজন্যের নজির গড়লেন, তা বলাই বাহুল্য।

প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী শমিত দাসের সঙ্গে সাক্ষাতে একসঙ্গে কাজ করার বার্তা দিয়ে আসেন জয়ী তৃণমূলপ্রার্থী জুন মালিয়া। প্লেট থেকে শমিতের মুখে মিষ্টি তুলে দিতেও দেখা গেল তাকে। সংশ্লিষ্ট কেন্দ্রের মানুষের জন্য একসঙ্গে কোমড় বেঁধে লড়তে চান বলে আবেদন রাখলেন পরাজিত বিজেপি প্রার্থীর কাছে। উভয় শিবিরের দুই প্রার্থীকেই এলাকায় শান্তি বজায় রাখার আবেদন করতে দেখা যায়।

উল্লেখ্য জীবনে প্রথমবার সক্রিয় রাজনীতির ময়দানে নেমেই নির্বাচনী টিকিট পেয়েছিলেন জুন মালিয়া। মেদিনীপুরের মতো বিজেপির ঘাঁটিতে মমতা বন্দ্যোপাধ্যায় ভরসা রেখেছিলেন অভিনেত্রীর উপর। বিফলে যেতে দেননি জুন। বরং জিতে সেই মেদিনীপুর কেন্দ্রের আসন উপহার দিয়েছেন তৃণমূলকে। তবে জয়ের পরও ‘ভাবী বিধায়ক’ ভুলে যাননি কেন্দ্রের মানুষকে। যেমন আম জনতার পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন, অন্যদিকে আবার রাজনৈতিক প্রতিপক্ষের বাড়িতে গিয়েও সৌজন্যের নজির গড়লেন জুন মালিয়া।

সর্বশেষ সংবাদ

মসজিদে নববীর সেই শতবর্সী কোরআনপ্রেমীর ইন্তেকাল

সুদূর ইমাম বোখারির দেশ থেকে তিনি এসেছিলেন সবুজ গম্বুজের টানে। প্রিয় নবীজির ভালোবাসায়, মসজিদে নববীর খেদমতে এবং রওজায়ে আতহারের...

এই বিভাগের অন্যান্য সংবাদ

Powered by Live Score & Live Score App