spot_img

দিঘীর নতুন মিশন

অবশ্যই পরুন

শিশুশিল্পী থেকেই আকাশছোঁয়া জনপ্রিয়তা দিঘীর। তবে সেই ছোট্ট দিঘী এবার নায়িকা হয়ে নিজের আত্মপ্রকাশ করেছেন।

তবে শুরুতেই নিজের ওজন এবং ফিটনেস নিয়ে সমালোচনার মুখে পড়েন এই নায়িকা। ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের চিত্রায়ণ শেষ করে মুম্বাই থেকে ঢাকায় ফিরেছেন।

দেশে ফিরে নিজেকে ঘরবন্দি করেছেন এ নায়িকা। এ সময়ে আবারও নিজের ফিটনেসের দিকে মনোযোগী হয়েছেন দিঘী। আবারও ওজন কমানোর মিশনে নেমেছেন তিনি।

বুধবার (৫ মে)  দিঘী বলেন, লকডাউনে থেকে ওজন আবার বেড়ে গেছে। মুম্বাই থাকার কারণে নিয়মিত জিম করা সম্ভব হয়নি। সব মিলিয়ে নিজেকে ফিট রাখার জন্য আবার জিমে মনোযোগী হয়েছি।

এর আগে গেল বছর শেষের দিকে ৮ কেজি ওজন কমানোর মিশনে নেমেছিলেন দিঘী। সেবার ৫ কেজি ওজন কমিয়েছিলেন তিনি। ওজন কমানোর জন্য প্রতিদিন দুই ঘণ্টা করে জিমে ঘাম ঝড়াচ্ছেন এ অভিনেত্রী।

পাশাপাশি মেনে চলছেন ডায়েট চার্ট।

লকডাউনের সময়টা কিভাবে কাটছে? জানতে চাইলে দিঘী বলেন, ‘বাসা আর জিম। এ ছাড়া আর কোথাও যাচ্ছি না। কিছু শুটের কাজ ছিল সেগুলো শেষ করেছি।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে প্রায় ৩০টি সিনেমায় অভিনয় করেছেন দিঘী। কাজ করেছেন বেশকিছু বিজ্ঞাপনেও। সেই সব কাজ শিশুশিল্পী হিসেবে দিঘীকে পৌঁছে দিয়েছে সারাবাংলার দর্শকের কাছে। এবার নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখছেন তিনি। সবার প্রত্যাশা, এখানে সফল হবেন দিঘী।

সর্বশেষ সংবাদ

মসজিদে নববীর সেই শতবর্সী কোরআনপ্রেমীর ইন্তেকাল

সুদূর ইমাম বোখারির দেশ থেকে তিনি এসেছিলেন সবুজ গম্বুজের টানে। প্রিয় নবীজির ভালোবাসায়, মসজিদে নববীর খেদমতে এবং রওজায়ে আতহারের...

এই বিভাগের অন্যান্য সংবাদ

Powered by Live Score & Live Score App