spot_img

এ কেমন মালাবদল! করোনাকালে অভিনব বিয়ের ভিডিও ভাইরাল

অবশ্যই পরুন

আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। ফের ধীরে ধীরে ঘরবন্দী হয়ে পড়ছে মানুষ। দূরে কোথাও বেড়াতে যাওয়া হোক কিংবা পারিবারিক অনুষ্ঠান- সমস্ত পরিকল্পনা পণ্ড। প্রথম ঢেউয়ের থেকে দ্বিতীয় ঢেউয়ের ভয়াবহতা অনেক বেশি হওয়ার ফলে আতঙ্কও অনেক বেশি।

কিন্তু এমন পরিস্থিতিতে সকলে কি আর পরিকল্পনা মুলতুবি রাখছেন? ভারতের বিহারের বেগুসরাইয়ের একটি বিয়ের ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়। সেখানে দেখা যাচ্ছে কীভাবে সামাজিক দূরত্ব মেনে নিয়েও মালাবদল করছেন বর-বধূ! অভিনব এই বিবাহ অনুষ্ঠান দেখে বিস্মিত নেটিজেনরা।

ছত্তিশগড়ের অতিরিক্ত পরিবহন কমিশনার দীপাংশু কাবরা টুইটারে শেয়ার করেছেন এই মজাদার ভিডিওটি। কী দেখা যাচ্ছে ভিডিওয়? দেখা যাচ্ছে বিয়ের আসরে মাস্ক পরে বর ও বধূ। দু’জনের কাছেই রয়েছে ছোট বাঁশের লাঠি। ওই লাঠির সাহায্যেই একে অপরের গলায় মালা পরিয়ে দিচ্ছেন তারা! এমন আশ্চর্য উপায়ে মালাবদল দেখে অবাক সবাই।

এই করোনাকালে এমন অনেক অদ্ভুত বিয়ের আসর অবশ্য এর আগেও দেখা গেছে। কয়েক দিন আগেই দেখা গিয়েছিল বর-বধূ তো বটেই, পুরোহিত এবং বাকিরাও সম্পূর্ণ পিপিই কিট পরে বিয়ের আসরে হাজির হয়েছিলেন। পাত্র করোনা আক্রান্ত বলেই এমন ব্যবস্থা। কিন্তু এই ভিডিও যেন তার চেয়েও বেশি অবাক করা। তাই স্বাভাবিকভাবেই তা ভাইরাল হতে সময় লাগেনি।

অনেকেই প্রচণ্ড মজা পেয়েছেন এমন অদ্ভুত মালাবদল দেখে। একজন টুইটেরাত্তি তো ‘খতরো কা খিলাড়ি’ও বলে বসেছেন নবদম্পতিকে। কিন্তু পাশাপাশি সমালোচনাও করেছেন কেউ কেউ। তাদের মতে, এই পরিস্থিতিতে এভাবে ঝুঁকি নিয়ে বিয়ে না করে কিছু দিন অপেক্ষা করা যেতেই পারত।

এদিকে জানা গেছে, গত ৩০ এপ্রিল বেগুসরাইয়ের ওই বিয়ের আসরে ৫০-এরও কম অতিথি সমাগম হয়েছিল। সমস্ত কোভিড বিধি মেনেই বিয়ে হবে, তা আগে থেকেই ঠিক করা ছিল। অতিথি সংখ্যা বেশি না হলেও ভিডিও ভাইরাল হয়ে পড়ার পর রাতারাতি এলাকার চর্চার বিষয় হয়ে ওঠে ওই নবদম্পতি ও তাদের অভিনব মালাবদল। আর সোশ্যাল মিডিয়ার সৌজন্যে নেট দুনিয়া জুড়েও তা ছড়িয়ে পড়তে সময় নেয়নি।
সূত্র : সংবাদ প্রতিদিন

সর্বশেষ সংবাদ

মসজিদে নববীর সেই শতবর্সী কোরআনপ্রেমীর ইন্তেকাল

সুদূর ইমাম বোখারির দেশ থেকে তিনি এসেছিলেন সবুজ গম্বুজের টানে। প্রিয় নবীজির ভালোবাসায়, মসজিদে নববীর খেদমতে এবং রওজায়ে আতহারের...

এই বিভাগের অন্যান্য সংবাদ

Powered by Live Score & Live Score App