spot_img

পশ্চিমবঙ্গে করোনায় আরও ১০৭ জনের মৃত্যু

অবশ্যই পরুন

ভারতের পশ্চিমবঙ্গে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১০৭ জনের মৃত্যু হয়েছে। করোনা মহামারি শুরুর পর থেকে যা এখন পর্যন্ত সর্বোচ্চ। এর মধ্যে কেবল উত্তর ২৪ পরগনা জেলাতেই ৩৩ জনের মৃত্যু হয়েছে। কলকাতায় মারা গেছেন ৩১ জন। এছাড়া ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও সাড়ে ১৭ হাজারের বেশি মানুষ।

মঙ্গলবার (৪ মে) রাতে পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১০৭ কোভিড রোগীর মধ্যে উত্তর ২৪ পরগনায় ৩৩ ও কলকাতায় ৩১ জন ছাড়াও দক্ষিণ ২৪ পরগনা এবং হাওড়ায় ১০ জন করে কোভিড রোগীর মৃত্যু হয়েছে। এ ছাড়া উত্তর দিনাজপুর, পশ্চিম বর্ধমান এবং হুগলিতে ৪ জন করে মারা গেছেন। এখন পর্যন্ত রাজ্যটির মোট ১১ হাজার ৭৪৪ জন রোগী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৬৩৯ জন। এর মধ্যে উত্তর ২৪ পরগনার বাসিন্দা ৩ হাজার ৯৫৪ জন। কলকাতায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৯২৪ জন। এখন পর্যন্ত রাজ্যটিতে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৮ লাখ ৯৮ হাজার ৫৩৩ জন।

গত ২৪ ঘণ্টায় রাজ্যটিতে ১ লাখ ৭৬ হাজারেরও বেশি মানুষকে টিকা দেওয়া হয়েছে। তবে তা সত্ত্বেও দৈনিক সংক্রমণে রাশ টানা যাচ্ছে না। সংক্রমণের মোট হার পৌঁছেছে ৮ দশমিক ৪৩ শতাংশে। এছাড়া দৈনিক সংক্রমণের হার দাঁড়িয়েছে ৩০ দশমিক ৫৪ শতাংশে।

সর্বশেষ সংবাদ

গাজায় হামলা বন্ধে ইসরায়েলকে চীন-রাশিয়ার আহ্বান

অবরুদ্ধ গাজা উপত্যকায় হামলা অব্যাহত রেখেছে ইসরায়েল। এমন অবস্থায় অবিলম্বে ফিলিস্তিনে সব ধরনের দমনমূলক কার্যক্রম থেকে সরে আসতে আহ্বান...

এই বিভাগের অন্যান্য সংবাদ