spot_img

‘আমি বাইরে রোগা, ভিতরে দারোগা’

অবশ্যই পরুন

রাজনীতির মাঠে নেমে প্রথমবারেই বাজিমাত করলেন অভিনেতা কাঞ্চন মল্লিক। হাড্ডাহাড্ডি লড়াই শেষে ৩৮ হাজার ভোটের ব্যবধানে জয় পেয়েছেন জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা কাঞ্চন। সেই জের ধরে উত্তরপাড়া এখন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের দখলে। অভিনেতা থেকে নেতা, নতুন এই পদ পেয়ে রাজ্যবাসীর কাছে কৃতজ্ঞ কাঞ্চন।

কাঞ্চন মল্লিক বলেন, আমি সুখের সময়ে এসে দাঁড়াইনি, আমি লড়াইয়ের সময়ে এসে দাঁড়িয়েছি। কাজেই আমাকে বহিরাগত বলে যাঁরা সন্দেহ প্রকাশ করছেন যে আমি এলাকার জন্য কী কাজ করতে পারব, তাদের উদ্দেশ্যে একটাই কথা বলবো- আমি বাইরে রোগা, ভিতরে দারোগা।’

তিনি আরও বলেন, এতকাল আমাকে আপনারা শুধুমাত্র একজন অভিনেতা হিসেবে দেখে এসেছেন। প্রচুর ভালোওবেসেছেন আমায়। জানি, আগামী দিনেও একইভাবে ভালোবাসবেন। মা-মাটি-মানুষের হাত ধরে রাজনীতিতে পা রেখেছি।

পাশাপাশি অভিনেতা স্বীকার করেছেন, সকলের শুভ কামনায়, ভালোবাসায় আমি বিধায়ক কাঞ্চন মল্লিক। যদিও বিধায়কের বদলে নিজেকে ‘জননেতা কাঞ্চন মল্লিক’ হিসেবেই সবার সামনে তুলে ধরতে চান তিনি। একই সঙ্গে আশ্বাস, অভিনয়ের পাশাপাশি জননেতা হিসেবেও তিনি সফল হতে চান। অঞ্চলবাসীর মুখে হাসি ফোটাতে চান। তার জন্য মুখ্যমন্ত্রীর মতোই অঞ্চলবাসীকে তার প্রতি ভরসা রাখার অনুরোধ জানিয়েছেন।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে এবার প্রথম টিকিট পান জনপ্রিয় কমেডিয়ান কাঞ্চন মল্লিক। আর প্রথম সুযোগেই বাজিমাত করেছেন এই জনপ্রিয় অভিনেতা।

সর্বশেষ সংবাদ

খালেদা জিয়ার আবেদন যাচাই বাছাই করা হচ্ছে: আইনমন্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার জন্য করা যাচাই বাছাই করা হচ্ছে...

এই বিভাগের অন্যান্য সংবাদ