spot_img

রুদ্রনীলকে ‘ধান্দাবাজ’ বলে কটাক্ষ ভাস্বরের!

অবশ্যই পরুন

ভবানীপুর বিধানসভা কেন্দ্রে পরাজিত হয়েছেন বিজেপি প্রার্থী অভিনেতা রুদ্রনীল ঘোষ। রুদ্রনীলের এই পরাজয়ে অধিকাংশ মানুষই খুশি। খুশি হয়েছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ও। কিন্তু সেটা তার হারের জন্য নয়। এই হার মেনে নিয়ে যেন একজন ভালো মানুষ হয়ে উঠতে পারেন রুদ্রনীল-সোশ্যাল মিডিয়ায় তার উদ্দেশ্যে এমন কথাই লিখেছেন ভাস্বর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাধিকবার ভাস্বরকে নানান ভাবে আক্রমণ করা হলেও খুব শান্ত মাথায় ভদ্রভাবে তার প্রতিবাদ করেছেন এই অভিনেতা।

সত্যের সঙ্গে থাকতেই তিনি পছন্দ করেন সব সময়। রুদ্রনীল ঘোষের রং বদলানো নিয়েও সরব হয়েছেন একাধিক অভিনেতা-অভিনেত্রী ও সাধারণ মানুষ। এতদিন তেমনভাবে কিছু না বললেও অবশেষে গতকাল ফল ঘোষণার পর রুদ্রনীলকে নিয়ে মুখ খুললেন ভাস্বর চট্টোপাধ্যায়।

সামাজিকমাধ্যমে ভাস্বর রুদ্রনীলের উদ্দেশ্যে লিখেছেন, ”আজ বলি আমি তোর মত ধান্দাবাজ ন‌ই রুদ্রনীল। অভিনেতা বা নেতা যাই হোস না কেন, আগে ভালো মানুষ হতে হয়। না হলে মানুষের জন্য কাজ করবি কি করে? এই হার তোর জন্য মঙ্গল হয়েছে। ভালো মানুষ হয়ে ওঠ দেখবি নিজেকেই নিজের ভাল লাগবে।”

পরোক্ষভাবে আসলে রুদ্রনীলের ভালোই চাইলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। শুধু ভাস্বর নন, রুদ্রনীলের এই হার আসলে মনুষ্যত্বের জয়- এমনটাই মনে করছেন অনেকে। তবে রুদ্রনীলের ওপর রাগ না দেখিয়ে বরং রুদ্রনীলকে ভালো মানুষ হওয়ার উপদেশ দিলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

উল্লেখ্য পুরনো কোনো এক ইন্টারভিউতে ভাস্করকে ‘মিচকে শয়তান’ বলেন রুদ্রনীল ঘোষ। এতদিন তার প্রতিবাদ না করলেও এবার শান্ত মাথায় রুদ্রনীলকে যোগ্য জবাব দিলেন এই অভিনেতা।

সর্বশেষ সংবাদ

আসছে বাঁশের ব্যাট

কাঠ নয়, আসছে বাঁশের তৈরি ব্যাট। যে ব্যাটে নাকি চার ছক্কা হবে বেশি। এমন মজার এক খবর উঠে এসেছে...

এই বিভাগের অন্যান্য সংবাদ