spot_img

আওয়ামী লীগের প্রার্থী হতে চান ডিপজল

অবশ্যই পরুন

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক মারা গেছেন কিছু দিন আগে। এ কারণে আসনটিতে উপনির্বাচন হবে। সেই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

তিনি জানান, তার জন্ম এই এলাকায়। এখানকার মানুষের সুখ-দুঃখে সবসময় তিনি পাশে ছিলেন। ডিপজলের ভাষ্য, ‘আমি চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়াতে। আমার এলাকার মানুষের সমস্যা সম্পর্কে আমার চেয়ে বেশি কেউ জানে না। এলাকার মানুষ আমার আপনজন। আমি তাদেরই একজন। তারা আমাকে ভালো করে জানে, চিনে। এলাকার সন্তান হিসেবে আমি সরাজীবন কিছু না কিছু করার চেষ্টা করেছি। আমার জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই। আল্লাহ আমাকে যথেষ্ট দিয়েছেন। আমি মানুষের সেবা করতে চাই। এলাকার মানুষের সুখ-দুঃখের সাথে জড়িয়ে তাদের সমস্যা সমাধান করতে চাই। এলাকার মানুষ যাতে শান্তি ও সমৃদ্ধির মধ্যে থাকতে পারে, এ ব্যাপারে নিরলস কাজ করতে চাই।

এছাড়া এমপি আসলামুল হক ছিলেন ডিপজলের ছোটবেলার বন্ধু। সেজন্য বন্ধুর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য সুযোগ চান তিনি। ডিপজল বলেন, দল থেকে মনোনয়ন দিলে আমি জিতে আসতে পারব, এ আত্মবিশ্বাস আমার আছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে যেভাবে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন, বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন, আমিও এই উন্নয়নের অংশীদার হয়ে তা এগিয়ে নিতে চাই। প্রধানমন্ত্রীর উন্নয়নের গতিকে বেগবান করতে চাই। তার হাতকে শক্তিশালী করতে চাই।

উল্লেখ্য, গত সংসদ নির্বাচনে ঢাকা-১৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র কিনেছিলেন ডিপজল। তবে প্রার্থীতা পেয়েছিলেন আসলামুল হক।

সর্বশেষ সংবাদ

বাজেট অধিবেশন শুরু ২ জুন

আগামী ২ জুন থেকে শুরু হবে জাতীয় সংসদের বাজেট অধিবেশন। মঙ্গলবার (১১ মে) জাতীয় সংসদ সচিবালয়ের গণসংযোগ শাখার পরিচালক...

এই বিভাগের অন্যান্য সংবাদ