spot_img

দেশে ফিরেওে তিন দিনের কোয়ারেন্টানে থাকতে হবে মুমিনুলদের!

অবশ্যই পরুন

নতুন করে দেশে করোনা পরিস্থিতির অবনতি হয়েছে। যে কারণে চলছে লকডাউন। তাই আজ শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেও সম্ভবত ‘হোটেল বন্দী’ই হতে যাচ্ছেন মুমিনুল হকদের।  বিসিবির একটি সূত্র এমনটাই জানিয়েছে।

শ্রীলঙ্কা সফর শেষে আজ মঙ্গলবার বিকেল ৪ টায় বিশেষ ভাড়া করা বিমানে দেশে ফিরবে বাংলাদেশ দল। বিসিবির একটি সূত্র জানিয়েছে, গতকাল পর্যন্ত সিদ্ধান্ত, বিমানবন্দর থেকে দলের সবাইকে সরাসরি নিয়ে যাওয়া হবে বিসিবির নির্ধারিত হোটেলে। সেখানে তিন দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকবে দল।

শ্রীলঙ্কায় দলের সবাইকে তা নাকি জানিয়েও দিয়েছে বিসিবি।

এরআগে গত ২ মে রাতে সর্বশেষ করোনা পরীক্ষায় বাংলাদেশ দলের সবাই নেগেটিভ হয়েছেন। এ অবস্থায় ক্রিকেটারদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের প্রয়োজন আছে বলে মনে করে না বিসিবি। তাই তাদের হোম কোয়ারেন্টিনে পাঠানোর চিন্তা করছে বিসিবি।

বাংলাদেশ দল শ্রীলঙ্কা থেকে আজ দেশে ফিরলেও আইপিএল থেকে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের দেশে ফেরার কথা ১৯ মে। অনুযায়ী তাদের ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে যাওয়ার কথা। একই কথা প্রযোজ্য জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর ক্ষেত্রেও। এ ব্যাপারে তাদের ছাড় দেয়াও হতে পারে। এজন্য সরকারের সঙ্গে আলোচনা চলছে বিসিবির। এমনটাই জানিয়েছেন দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটির একটি সুত্র।

সর্বশেষ সংবাদ

বাজেট অধিবেশন শুরু ২ জুন

আগামী ২ জুন থেকে শুরু হবে জাতীয় সংসদের বাজেট অধিবেশন। মঙ্গলবার (১১ মে) জাতীয় সংসদ সচিবালয়ের গণসংযোগ শাখার পরিচালক...

এই বিভাগের অন্যান্য সংবাদ