spot_img

কাছাকাছি আসার ‘সাফাই’ দিলেন তিশা

অবশ্যই পরুন

করোনার কারণে চলছে লকডাউন। আর এ কারণে বন্ধ রয়েছেন শুটিং। শুটিং বন্ধ হয়ে যাওয়ার আগেই করোনা বেড়ে যাওয়ায় নিজ থেকেই অনেকে শুটিং এর কোন শিডিউল দেননি। আবার অনেকেই আছেন হাতে থাকা কাজ শেষ করেছেন। আর সেই তালিকায় রয়েছেন তাসনুভা তিশা।

করোনার মধ্যেও ভয় নিয়ে কাজ করার কথা উল্লেখ করে তিশা বলেন, সব সময় কিন্তু শিল্পীদের মাস্ক পরার সুযোগ থাকে না। শুটিং ও মেকআপের সময় মাস্ক খুলে রাখতে হয়। অর্থাৎ ভয়টা কিন্তু থেকেই যায়। আবার অনেক সময় গল্পের প্রয়োজনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয়।

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় কিছু করার থাকে না বলে উল্লেখ করে তিশা বলেন, রোমান্টিক দৃশ্য কোনোভাবেই এড়ানো যাচ্ছে না। গল্পের প্রয়োজনে দৃশ্যগুলো করতে হচ্ছে।

টেলিভিশন নাটকের পাশাপাশি নিয়মিত অভিনয় করছেন ওয়েব ফিল্মে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব‌্যাচ ২০০৩’। এ সিনেমায় আরো অভিনয় করেছেন- কাজী নওশাবা আহমেদ, শিপন মিত্র, তন্ময়, শারমিন আঁখি প্রমুখ। মুক্তির পর সিনেমাটি দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে।

সর্বশেষ সংবাদ

সেই রাতে চিত্রনায়িকা পরিমনির ঘটনা নিয়ে মুখ খুললেন জিমি

আজ সোমবার সকালে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনকে আসামি করে...

এই বিভাগের অন্যান্য সংবাদ