spot_img

শামীম-সারিকার ‘সীমিত পরিসরে বিয়ে’

অবশ্যই পরুন

বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে নিজেকে এ প্রজন্মের চাদিহাসম্পন্ন অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন শামীম হাসান সরকার। অন্যদিকে, মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিক নাটকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান এই প্রজন্মের নাট্যাভিনেত্রী সারিকা সাবাহ। সম্প্রতি নতুন একটি নাটকে জুটি বাঁধলেন শামীম হাসান সরকার ও সারিকা সাবাহ। নাটকের নাম ‘সীমিত পরিসরে বিয়ে’। শামীম হাসান সরকার তার ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই ‘সীমিত পরিসরে বিয়ে’-এর কথা জানিয়েছেন।

করোনাকালীন একটি সম্পর্ককে বাস্তবে পরিণত করার গল্প উঠে এসেছে ‘সীমিত পরিসরে বিয়ে’তে। রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। নাটকটি পরিচালক করেছেন তরুণ নির্মাতা মনসুর আলম নির্ঝর।

নির্মাতা জানান, ‘সীমিত পরিসরে বিয়ে’ নাটকটি আসন্ন ঈদে অনলাইনে মাধ্যমে প্রচার হবে।

‘সীমিত পরিসরে বিয়ে’ প্রসঙ্গে সারিকা সাবাহ বলেন, নাটকটিতে সমসাময়ীক অবস্থা উঠে এসেছে। দারুণ একটি গল্পে নির্মিত হয়েছে এটি। আশা করি সবার ভালো লাগবে।

শামীম হাসান সরকার জানান, ’নাটকটির গল্প সমসমায়িক। দর্শকরা দেখে আনন্দ পাবেন। পুরো পৃথিবীই এখন করোনায় উলট-পালট। এই সময়ে সবকিছুই সীমিত পরিসরে করতে হচ্ছে। বিয়েটাও। এমন গল্পেই নাটকটি।’

উল্লেখ্য, লকডাউন পরিস্থিতি নিয়ে নির্মাতা মনসুর আলম নির্ঝরের আরও একটি নাটকে উঠে এসেছে। ‘ঘর থেকে পালানো’ শিরোনামে নাটকটি কিছুদিন আগেই প্রচার হয়েছে। এতে অভিনয় করেছেন ফারহান আর রহমান, পারসা ইভানা প্রমুখ।

সর্বশেষ সংবাদ

সেই রাতে চিত্রনায়িকা পরিমনির ঘটনা নিয়ে মুখ খুললেন জিমি

আজ সোমবার সকালে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনকে আসামি করে...

এই বিভাগের অন্যান্য সংবাদ