spot_img

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

অবশ্যই পরুন

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ফারুক খাঁন নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। শহরের চন্ডিবের এলাকার মো. সালাম খাঁনের ছেলে ফারুক।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ভৈরবের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটে। পুলিশ খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার রাতে ফারুক কাজ শেষে ব্রাহ্মণবাড়িয়া থেকে সিএনজিযোগে আশুগঞ্জ আসে। লকডাউনের কারণে সে গাড়ী না পেয়ে আশুগঞ্জ থেকে সড়ক সেতু দিয়ে পায়ে হেঁটে ভৈরব আসার পর ভৈরবের রেলওয়ে স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছালে তিনজন ছিনতাইকারী তার পথ গতিরোধ করে। এসময় তার সাথে খালাত ভাই আরিফ ছিল। ঘটনার সময় তার সাথে থাকা মোবাইল ও টাকা জোর করে ছিনতাইকারীরা নিতে চাইলে সে বাধা দেয়। এসময় ছিনতাইকারীরা তাকে ছুরি দিয়ে একাধিক আঘাত করলে ফারুক মাটিতে লুটিয়ে পড়ে। ছুরিকাঘাত করার পর ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের খালাত ভাই আরিফ বলেন, ঘটনার সময় আমি সাথেই ছিলাম। মুহূর্তের মধ্যে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রিয়াসাত আজিম জানান, হাসপাতালে তাকে আনার আগেই উনি মারা যায়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত হাসপাতালে পৌঁছে। ছিনতাইকারীকে ধরতে পুলিশ অভিযানে নেমেছে। লাশ ময়নাতদন্ত করার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ

আসছে বাঁশের ব্যাট

কাঠ নয়, আসছে বাঁশের তৈরি ব্যাট। যে ব্যাটে নাকি চার ছক্কা হবে বেশি। এমন মজার এক খবর উঠে এসেছে...

এই বিভাগের অন্যান্য সংবাদ