spot_img

ধোনির রেকর্ডময় ম্যাচে সহজ জয় পেলো চেন্নাইয়

অবশ্যই পরুন

নিজেদের প্রথম ম্যাচে বাজে বোলিংয়ের কারণে ১৮৮ রান করেও হেরেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। দ্বিতীয় ম্যাচেই বোলিং-ব্যাটিংয়ে দারুণ পারফরম্যান্স দেখিয়ে পাঞ্জাব কিংসকে উড়িয়ে ঘুরে দাঁড়ালো মহেন্দ্র সিং ধোনির চেন্নাই।

শুক্রবার (১৬ এপ্রিল) মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভার ৮ উইকেট হারিয়ে ১০৬ রান করে পাঞ্জাব। টার্গেটে খেলতে নেমে ২৬ বল বাকি থাকতেই ৬ উইকেটে চেন্নাই জয় নিয়ে মাঠ ছাড়ে।

ধোনিদের রান তাড়া নিয়ে তাড়াহুড়োর কিছু ছিল না। ১২০ বলে মাত্র ১০৭। তবুও শুরুটা ভালো হয়নি। ১৬ বলে মাত্র ৬ রান করে ফেরেন ওপেনার রুতুরাজ গায়কোয়াড। আরেক ওপেনার ফাফ ডু প্লেসিস ৩৩ বলে ৩৬ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

সর্বোচ্চ ৩১ বলে ৪৬ রান করেন মঈন আলী। তার ইনিংসটি সাজানো ছিল৭টি চার ও ১টি ছয়ের মারে। মাঝে সুরেশ রায়না ৮ ও আম্বাতি রাইডু ফেরেন ০ রান করে। স্যাম কারান অপরাজিত ছিলেন ৫ রান করে। পাঞ্জাবের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন মোহাম্মদ শামি।

এর আগে বিব্রতকর ব্যাটিংয়ে মাত্র ১০৬ রান করে পাঞ্জাব। দলটির হয়ে ব্যাট হাতে ব্যর্থ ছিলেন লোকেশ রাহুল- ক্রিস গেইলরা। দুই ওপেনার রাহুল-মায়াঙ্ক আগারওয়াল ফেরেন ৫ ও ০ রান করে। ১০ রান করে আসে গেইল- দীপক হুদার ব্যাট থেকে। ক্যারিবিয়ান ব্যাটসম্যান নিকোলাস পুরান ফেরেন ০ রানে।

সতীর্থদের আসা যাওয়ার মিছিলে একাই লড়েছেন শাহরুখ খান। তিনি ৩৬ বলে ৪টি চার ও ২টি ছয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন। এ ছাড়া ঝাই রিচার্ডসন করেন ১৫ রান।

দীপক চাহার সর্বোচ্চ ৪ উইকেট নেন মাত্র ১৩ রান দিয়ে। ১টি করে উইকেট নেন স্যাম কারান, মঈন আলী, ডুয়াইন ব্র্যাভো।

সর্বশেষ সংবাদ

গাজায় হামলা বন্ধে ইসরায়েলকে চীন-রাশিয়ার আহ্বান

অবরুদ্ধ গাজা উপত্যকায় হামলা অব্যাহত রেখেছে ইসরায়েল। এমন অবস্থায় অবিলম্বে ফিলিস্তিনে সব ধরনের দমনমূলক কার্যক্রম থেকে সরে আসতে আহ্বান...

এই বিভাগের অন্যান্য সংবাদ