spot_img

রিয়ালে দেখা যাবে মদরিচকে আরও এক বছর

অবশ্যই পরুন

নতুন চুক্তির ব্যাপারে রাজি হয়েছে দুই পক্ষ রিয়াল মাদ্রিদ ও লুকা মদরিচ। আরও এক বছর অর্থাৎ ২০২২ সাল পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতে থাকবেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার।

বয়স ৩৫ গেলেও এখনো দুর্দান্ত ফর্মে আছেন মদরিচ। চলতি মৌসুমে দারুণ ছন্দ থাকা মধ্যমাঠের মায়েস্ত্রো পারফর্ম্যান্স দিয়ে লস ব্লাঙ্কোসকে প্রণোদিত করেছেন তার সঙ্গে চুক্তি বাড়াতে।

রিয়ালের সঙ্গে মদরিচের চুক্তির মেয়াদ আছে ২০২১ পর্যন্ত। তবে অভিজ্ঞ এই মিডফিল্ডারের সঙ্গে চুক্তি নবায়নের ব্যাপারে বেশ কয়েক মাস ধরে আলোচনায় ছিল স্প্যানিশ চ্যাম্পিয়নরা। অন্যদিকে, করোনা মহামারি কারণে জিনেদিন জিদানের দলের বেতন হ্রাসের পরও সান্তিয়াগো বার্নাব্যুতে থাকতে চান ক্রোয়াট তারকা।

আনুষ্ঠানিকভাবে এই চুক্তি হলে, মাদ্রিদে নিজের ১০ম মৌসুমের জন্য প্রস্তুতি নেবেন মদরিচ। অর্থাৎ, ৩৬ বছর বয়সেও অল হোয়াইট জার্সিতে দেখা যাবে ‘ক্রুইফ অব ক্রোয়েশিয়া’কে। ২০১২ সালে টটেনহামে ছেড়ে ৩৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়ালে যোগ দেন তিনি। এরপর মাঝমাঠে দ্রুত ক্লাবের অন্যতম ভরসা ও সমর্থকদের পছন্দের খেলোয়াড় হয়ে ওঠেন মদরিচ।

রিয়ালের হয়ে তিনি এখন পর্যন্ত ৩৮৩ ম্যাচ খেলে করেছেন ২৬ গোল ও ৬১ অ্যাসিস্ট। বিখ্যাত সাদা জার্সিতে জিতেছেন ৪টি চ্যাম্পিয়নস লিগ, ২টি লা লিগা, একটি কোপা দেল রে এবং ৪টি ক্লাব বিশ্বকাপ। ব্যক্তিগত অর্জনে আছে ২০১৮ সালের ব্যালন ডি’অর। সে বছর রিয়ালকে চ্যাম্পিয়নস লিগ জেতাতে সাহায্য করেন তিনি এবং ক্রোয়েশিয়াকে প্রথমবারের মতো নিয়ে যান বিশ্বকাপের ফাইনালে। তবে তার দলকে সন্তুষ্ট থাকতে হয় রানার্সআপ হয়ে।

সর্বশেষ সংবাদ

গাজায় হামলা বন্ধে ইসরায়েলকে চীন-রাশিয়ার আহ্বান

অবরুদ্ধ গাজা উপত্যকায় হামলা অব্যাহত রেখেছে ইসরায়েল। এমন অবস্থায় অবিলম্বে ফিলিস্তিনে সব ধরনের দমনমূলক কার্যক্রম থেকে সরে আসতে আহ্বান...

এই বিভাগের অন্যান্য সংবাদ