spot_img

চতুর্থ সন্তানকে নিয়ে ব‍্যস্ত সাইফ, বাবার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সারা

অবশ্যই পরুন

বহু প্রতীক্ষার পর ফেব্রুয়ারির শেষের দিকেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন কারিনা কাপুর খান। চতুর্থ বারের জন্য বাবা হয়েছেন সাইফ আলি খান। ডেলিভারির কিছুদিন পরেই সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সাইফিনা। সাইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং এই প্রসঙ্গে মুখ না খুললেও উপহার নিয়ে সৎ ভাইকে দেখতে উপস্থিত হন বড় মেয়ে সারা আলি খান । কারিনা-সাইফের নতুন বাড়িতে উপস্থিত হতে দেখা যায় সারাকে।

কিছুদিন আগে বাবা সাইফের সঙ্গে নিজের সম্পর্ক নিয়েও মুখ খুলেছিলেন সারা। বাবার সঙ্গে তিনি থাকেন না ঠিকই কিন্তু তাদের মধ‍্যে যোগাযোগ রয়েছে ভাল রকমই। ছেলে মেয়েদের বাবার সঙ্গে মেলামেশায় আপত্তি করেন না অমৃতাও। সারা জানিয়েছিলেন অন্য বাবা মেয়ের সম্পর্কের মতোই তাদের সম্পর্ক। শুটিংয়ের ফাকে প্রায়ই সাইফ কারিনার সঙ্গে আড্ডা দিতে তাদের বাড়িতে হাজির হন সারা। বাবা মেয়ের দেখা হলে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। তার মধ‍্যে যেমন অভিনয় রয়েছে তেমনি রাজনৈতিক আলোচনাও টুকটাক হয় বলে জানিয়েছিলেন সারা আলি খান।

মা অমৃতার সঙ্গে থাকলেও বাবা ও সৎ মা কারিনা সহ সৎ ভাই তৈমুরের সঙ্গেও দিব‍্যি ভাল সম্পর্ক সারা ও ইব্রাহিমের। মাঝে মধ‍্যেই সাইফ কারিনার সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাদের। তৈমুরও বড় দিদির বেশ ভক্ত। সারা জানিয়েছিলেন, কারিনাও তার সঙ্গে বন্ধুর মতো মেশেন। সৎ মাকে নাম ধরেই ডাকেন তিনি। তাই এমন একটা খুশির খবরে তিনি যে আনন্দিত হবেন তা বলাই বাহুল্য।

সর্বশেষ সংবাদ

সেই রাতে চিত্রনায়িকা পরিমনির ঘটনা নিয়ে মুখ খুললেন জিমি

আজ সোমবার সকালে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনকে আসামি করে...

এই বিভাগের অন্যান্য সংবাদ