spot_img

টিকা নেওয়ায় ইভানকার ওপর চটেছেন ট্রাম্পভক্তরা

অবশ্যই পরুন

ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভানকা ট্রাম্প করোনা ভাইরাসের টিকা নিয়েছেন ও অন্যদের টিকা নিতে তাগাদা দিয়েছেন। তবে টিকা নিয়ে ইভানকার এ কাজকে ভালো চোখে দেখছেন না টিকাবিরোধী ও যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের সমর্থকদের একটি অংশ।

গেল তিনমাসে সামাজিক যোগাযোগ মাধ্যমে নীরব ছিলেন ইভানকা। তবে বুধবার টুইটারে নিজের টিকা নেওয়ার একটি ছবি আপলোড করেন ইভানকা। ছবির সঙ্গে তিনি লেখেন- আজ আমি টিকা নিলাম, আশা করি আপনারাও নিয়ে নেবেন।

টিকার পক্ষে ইভানকার উৎসাহ দেখানো এ টুইটের পর ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছে ট্রাম্প সমর্থকদের একটি অংশ। ঘটনাটিকে একইসঙ্গে হতাশাজনক ও লোক দেখানো বলেও অভিহিত করেছেন তারা।  টুইটারে ইভানকার টিকা নেওয়ার ঘটনাটির বিরোধিতা করছেন অনেকে।

ইনস্টাগ্রামেও অনেকে বিষয়টি নিয়ে লিখেছেন। ইভানকা করোনা ভাইরাসের টিকার প্রচারের কাজ করেছেন উল্লেখ করে তারা লিখেছেন, তারা পরীক্ষাগারের ইঁদুর হতে চান না।

একজন লিখেছেন, ধন্যবাদ, যেহেতু বাঁচার সম্ভাবনা ৯৯ শতাংশ, তাই হয়তো আমিও বেঁচেই যাবো। এরসঙ্গে বিল গেটস থাকলেও আমি টিকা নেব না। আরেকজন লিখেছেন, ওহ না। এটা কেন পোস্ট করতে হলো?

আরেকজন লিখেছেন, টিকা নিয়ে আমাদের সাথে চালাকি করার চেষ্টা বন্ধ করুন দয়া করে। অবাক লাগছে এটা দেখে যে, টিকা নিয়ে হলিউড যা করেছে, শেষ পর্যন্ত আপনিও তাই করলেন।

রিপাবলিকান সমর্থকদের মধ্যে টিকা নিয়ে দ্বিধা-দ্বন্দ্ব চলছে মহামারির শুরু থেকেই। একটি জরিপে দেখা গেছে, ট্রাম্প সমর্থকদের ২৫ শতাংশ বলছেন তারা কখনোই করোনার টিকা নেবেন না আর ২১ শতাংশ বলছেন তারা টিকা নেওয়ার জন্য আরও এক বছর দেখবেন, তারপর সিদ্ধান্ত নেবেন।

সূত্র : দ্য ইন্ডেপেন্ডেন্ট। 

সর্বশেষ সংবাদ

রোনালদোর সতীর্থ হয়ে খেলতে চান নেইমার

পিএসজিতে মন মজেছে নেইমারের। ফরাসি জায়ান্টদের সঙ্গে ইতিমধ্যে চুক্তিও নবায়ন করে নিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। প্যারিসে আসার আগে নেইমার খেলতেন বার্সেলোনায়।...

এই বিভাগের অন্যান্য সংবাদ