spot_img

রিয়াল শিবিরে দুঃসংবাদ

অবশ্যই পরুন

হাঁটুর গুরুতর লিগামেন্ট ইনজুরির কারণে রিয়াল মাদ্রিদের উইঙ্গার লুকাস ভাসকুয়েজ মৌসুমের বাকি সময়টা আর মাঠে নামতে পারছেন না। রোববার এল ক্ল্যাসিকোতে বার্সেলোনার বিপক্ষে ২-১ গোলের জয়ের ম্যাচটিতে ভাসকুয়েজ হাঁটুর ইনজুরিতে পড়েন।

এবারের মৌসুমে ইনজুরি আক্রান্ত ডানি কারভাহালের অনুপস্থিতিতে প্রায় প্রতিটি ম্যাচে ভাসকুয়েজ রাইট-ব্যাক পজিশনে খেলেছেন। শনিবার বার্সেলোনার সার্জিও বাসকুয়েটের সাথে কঠিন একটি চ্যালেঞ্জে হাঁটুতে আঘাত পেয়ে ৪৩ মিনিটে মাঠত্যাগে বাধ্য হন এই স্প্যানিশ মিডফিল্ডার।

বার্সেলোনার বিপক্ষে সতীর্থ করিম বেনজেমার প্রথম গোলে ভাসকুয়েজের অবদান ছিল। এর মাধ্যমে টানা ষষ্ঠ জয় তুলে নিয়ে লা লিগা টেবিলের শীর্ষে ওঠার পথ অনেকটাই প্রশস্ত করেছে রিয়াল মাদ্রিদ।

গত বুধবার লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ৩-১ গোলের জয়ের ম্যাচটিতেও ভাসকুয়েজ মূল একাদশেই খেলেছেন। চলতি সপ্তাহে এ্যানফিল্ডে দ্বিতীয় লেগের ম্যাচে তার স্থানে হয়ত আলভারো ওড্রিজোলাকে মূল দলে দেখা যাবে।

সর্বশেষ সংবাদ

আমরা জেরুসালেমের জন্য আমাদের রক্ত কোরবানি করছি, আল্লাহু আকবার

আমরা জেরুসালেমের জন্য আমাদের রক্ত কোরবানি করছি। আল্লাহু আকবার। এক ফিলিস্তিনি মায়ের এমন আর্তনাদের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। আজ...

এই বিভাগের অন্যান্য সংবাদ