spot_img

রাজস্থানকে ২২২ রানের বিশাল লক্ষ্য দিলো পাঞ্জাব

অবশ্যই পরুন

অধিনায়কত্বের অভিষেক হয়েছে সাঞ্জু সামসনের। টস জিতে তিনি নিয়েছিলেন আগে বোলিং করার সিদ্ধান্ত। তবে তাতে সফল হননি রাজস্থান রয়্যালস বোলাররা। তাদের বিপক্ষে চার-ছক্কার ফুলঝুঁড়ি ছুটিয়ে ২২২ রানের বিশাল লক্ষ্য দিয়েছে পাঞ্জাব কিংস। ফিফটি হাঁকিয়েছেন দলটির অধিনায়ক লোকেশ রাহুল ও দ্বীপক হুদা।

এই ম্যাচ দিয়ে এক মৌসুম পর আইপিএলে প্রত্যাবর্তন হয় বাংলাদেশি পেস তারকা মুস্তাফিজুর রহমানের। যদিও এদিন খুব একটা ভালো করতে পারেননি তিনি। ৪ ওভার বল করে ৪৫ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন মুস্তাফিজ।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ২২ রান যোগ করে পাঞ্জাব। ২ চারে ৯ বলে ১৪ রান করে সাজঘরে ফেরত যান মায়াঙ্ক আগারওয়াল। এরপর ক্রিস গেইলের সঙ্গে জুটি বাঁধেন আরেক ওপেনার লোকেশ রাহুল।

৪ চার ও ২ ছক্কায় ২৮ বলে ৪০ রান করে রিয়ান পরাগের বলে বেন স্টোকসের হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরত যান গেইল। এরপর রাহুলের সঙ্গী হন হুদা। রাজস্থান বোলারদের রীতিমতো তুলোধোনা করেন এই দুইজন। এই জুটি থেকে আসে ১০৫ রান।

হুদা ৪ চার ও ৬ ছক্কায় ২৮ বল থেকে ৬৪ রান করে আউট হন। ৭ চার ও ৫ ছক্কায় ৫০ বল থেকে ৯১ রান করেন রাহুল। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ২২১ রানে থামে পাঞ্জাবের ইনিংস।

সর্বশেষ সংবাদ

বাজেট অধিবেশন শুরু ২ জুন

আগামী ২ জুন থেকে শুরু হবে জাতীয় সংসদের বাজেট অধিবেশন। মঙ্গলবার (১১ মে) জাতীয় সংসদ সচিবালয়ের গণসংযোগ শাখার পরিচালক...

এই বিভাগের অন্যান্য সংবাদ