spot_img

চেয়ারপার্সনের পদ থেকে সরে দাঁড়ালেন দীপিকা

অবশ্যই পরুন

মুম্বাই অ্যাকাডেমি অব দ্য মুভিং ইমেজের চেয়ারপার্সনের (এমএএমআই) পদ থেকে সরে দাঁড়ালেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গত তিন বছর ধরে এই দায়িত্ব পালন করছিলেন তিনি।

এমএএমআই-এর পদ থেকে সরে দাঁড়ানোর বিষয়ে দীপিকা তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। এতে তিনি লিখেছেন— অ্যাকাডেমি অব দ্য মুভিং ইমেজের চেয়ারপার্সনের দায়িত্ব পালন করতে গিয়ে অনেক অভিজ্ঞতা সঞ্চয় করেছি। এই মুহূর্তে আমার হাতে যে পরিমাণ কাজ আছে তাতে যথেষ্ট সময় দিয়ে এই দায়িত্ব পালন করতে পারছি না। এমএএমআই সেরা মানুষের হাতে রয়েছে, এটা জেনেই আমি বিদায় নিচ্ছি। এমএএমআই-এর সঙ্গে আমার সারা জীবন সম্পর্ক থাকবে।

দীপিকার আগে এমএএমআই-এর চেয়ারপার্সনের দায়িত্ব পালন করেন বলিউডের ফারফেকশনিস্ট খ‌্যাত অভিনেতা আমির খানের স্ত্রী কিরণ রাও। ২০১৯ সালের জুলাইয়ে তার কাছ থেকে চেয়ারপার্সনের দায়িত্ব নেন দীপিকা।

চলতি বছরে মুক্তি পাবে দীপিকা পাড়ুকোন অভিনীত ‘৮৩’ সিনেমা। এতে ক্রিকেটার চরিত্রে অভিনয় করেছেন তার স্বামী বলিউড অভিনেতা রণবীর সিং। ক্রিকেটার কপিল দেবের স্ত্রী রুমি চরিত্রে অভিনয় করেছেন দীপিকা।

সর্বশেষ সংবাদ

ইসরায়েলের বিরুদ্ধে ‘কংক্রিট অ্যাকশন’ নিতে এরদোয়ানের ফোনালাপ

ইসরায়েলের সেনাবাহিনী ও ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাসের মধ্যে চলছে ব্যাপক গোলাগুলি। আল আকসায় মুসল্লিদের উপর হামলার পর গাজায় ইসরায়েলি...

এই বিভাগের অন্যান্য সংবাদ