spot_img

টস জিতে বোলিংয়ে রাজস্থান, একাদশে মুস্তাফিজ

অবশ্যই পরুন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালস ও পাঞ্জাব কিংস। এই ম্যাচে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে স্বপ্নের মতোই অভিষেক হয়েছিল মুস্তাফিজুর রহমানের। ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে নিজের প্রথম আসরেই জিতেছিলেন তরুণ ক্রিকেটারের পুরস্কার। এরপর অবশ্য এই টুর্নামেন্টে নিজেকে মেলে ধরতে পারেননি কাটার মাস্টার খ্যাত এই পেসার।

এক মৌসুম পর এবার আবারও রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলে খেলবেন মুস্তাফিজ। নিলাম থেকে এক কোটি রুপিতে তাকে দলে টানে রাজস্থান রয়্যালস। তবে দলটির প্রথম ম্যাচে একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশি তারকা।

পাঞ্জাব: লোকেশ রাহুল (অধিনায়ক), মায়াঙ্ক আগারওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, দীপক হুদা, শাহরুখ খান, ঝাই রিচার্ডসন, মুরুগান অশ্বিন, মোহাম্মদ শামি, রিলি মেরেডিথ, আর্শদীপ সিং।

রাজস্থান: সাঞ্জু স্যামসন (অধিনায়ক), মানান ভোহরা, বেন স্টোকস, জস বাটলার, শিবম দুবে, রিয়ান পরাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া, মোস্তাফিজুর রহমান।

সর্বশেষ সংবাদ

‘যুক্তরাষ্ট্র আমাদের পাশে রয়েছে’

জার্মানির চ্যান্সেলর এঙ্গেলা মার্কেল বুধবার, ইউরোপের সঙ্গে সম্পর্কের প্রতি গুরুত্ব আরোপ করেছেন। তিনি বলেন, যুক্তরাষ্ট্র সব সময়েই ইউরোপের সবচাইতে...

এই বিভাগের অন্যান্য সংবাদ