spot_img

জেনোয়ার বিপক্ষে জুভেন্টাসের সহজ জয়

অবশ্যই পরুন

জুভেন্টাসের লিগ শিরোপা ধরে রাখার বাস্তবিক সম্ভাবনা তেমন একটা নেই বললেই চলে। মূলত তাদের লড়াইটা এখন শীর্ষ চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেওয়া। সেই অভিযানে লিগ টেবিলের নিচের সারির দল জেনোয়াকে সহজেই হারাল আন্দ্রেয়া পিরলোর দল।

আলিয়াঞ্জ স্টেডিয়ামে রোববার সিরি’আর ম্যাচটি ৩-১ গোলে জিতেছে স্বাগতিকরা। দেইয়ান কুলুসেভস্কির গোলে দলটি এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন আলভারো মোরাতা। জানলুকা স্কামমাক্কা ব্যবধান কমানোর পর জুভেন্টাসের তৃতীয় গোলটি করেন ওয়েস্টন ম্যাককেনি।

চতুর্থ মিনিটে হুয়ান কুয়াদরাদোর পাস পেয়ে জোরালো শটে দূরের পোস্ট দিয়ে প্রথম গোলটি করেন দেইয়ান কুলুসেভস্কি। আসরে সুইডেনের এই মিডফিল্ডারের এটি চতুর্থ গোল। ২২তম মিনিটে দারুণ প্রতি-আক্রমণে ব্যবধান দ্বিগুণ করেন মোরাতা। ফেদেরিকো চিয়েসার শট গোলরক্ষক ঠেকানোর পর দুরূহ কোণ থেকে রোনালদোর প্রচেষ্টা পোস্টে লেগে ফেরে। এরপর ফাঁকায় বল পেয়ে অনায়াসে জালে পাঠান স্প্যানিশ ফরোয়ার্ড।

পাঁচ মিনিট পর পাল্টা আক্রমণে উঠে সামনে ফাঁকা পেয়েও অহেতুক দূর থেকে শট নেন রোনালদো। গোলরক্ষক বরাবর ওই শটে তেমন জোরও ছিল না। প্রতিপক্ষের টানা আক্রমণ সামলে প্রথমার্ধে মাঝে মধ্যে পাল্টা আক্রমণে ওঠা জেনোয়া দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ব্যবধান কমায়। হেডে গোলটি করেন তরুণ ইতালিয়ান ফরোয়ার্ড স্কামমাক্কা।

চার মিনিটের ব্যবধানে দারুণ দুটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি জুভেন্টাস। ৫৭তম মিনিটে রোনালদোর শট দূরের পোস্ট ঘেঁষে বেরিয়ে যাওয়ার পর সময়ক্ষেপন করে হতাশ করেন চিয়েসা।
৭০তম মিনিটে ম্যাককেনির গোলে জয় অনেকটাই নিশ্চিত হয়ে যায় জুভদের। দানিলোর পাস ধরে ডান দিক দিয়ে ডি-বক্সে ঢুকে বুদ্ধিদীপ্ত শটে গোলরক্ষককে পরাস্ত করেন যুক্তরাষ্ট্রের এই মিডফিল্ডার।

যোগ করা সময়ে রোনালদো হেডে গোলমুখে বল বাড়ান। কিন্তু শেষ ছোঁয়াটা দিতে পারেননি মোরাতা।

৩০ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে সবার ওপরে ইন্টার। ১১ পয়েন্ট পিছিয়ে দুই নম্বরে এসি মিলান। তিন নম্বরে জুভেন্টাসের পয়েন্ট ৫২। তাদের চেয়ে ৩ পয়েন্ট কম নিয়ে চার নম্বরে সাম্পদোরিয়ার মাঠে ২-০ গোলে জয়ী নাপোলি।

সর্বশেষ সংবাদ

খালেদা জিয়ার আবেদন যাচাই বাছাই করা হচ্ছে: আইনমন্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার জন্য করা যাচাই বাছাই করা হচ্ছে...

এই বিভাগের অন্যান্য সংবাদ