spot_img

মাঠে গড়াচ্ছে পিএসএলের বাকি অংশ

অবশ্যই পরুন

জৈব সুরক্ষা বলয় ও করোনায় প্রটোকল মেনে শুরু করেছিল পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর। কিন্তু বায়ো-বাবলেও থাবা বসায় করোনাভাইরাস। পরিস্থিতি বেগতিক দেখে ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা বন্ধ করে দিতে বাধ্য হয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বন্ধ থাকা পিএসএল আবার শুরু হচ্ছে। ১ জুন থেকে শুরু হবে কুড়ি ওভারের প্রতিযোগিতাটি।

করোনার প্রকোপ বাড়ায় ও বায়ো-বাবলের মধ্যেই পজিটিভ ফল আসায় ৪ মার্চ এ বছরের পিএসএল স্থগিত করে দেয় পিসিবি। পাকিস্তানের করোনা পরিস্থিতি এখনও ভালো নয়, তারপরও প্রতিযোগিতাটি পুনরায় শুরুর সিদ্ধান্ত নিয়েছে পিসিবির দ্য বোর্ড অব গভার্নরস। ১ জুন শুরু হওয়া কুড়ি ওভারের প্রতিযোগিতাটির ফাইনাল হবে ২০ জুন। খেলা হবে এক ভেন্যু করাচিতে।

পিএসএলের সব দল, সাপোর্ট স্টাফ ও প্রতিযোগিতার সঙ্গে জড়িত সবাইকে বায়ো-বাবলের ভেতর যাওয়ার আগে বাধ্যতামূলক সাত দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। ২২ মে প্রত্যেকে এক হোটেলে থাকবেন। কোয়ারেন্টিন শেষ করে তিন তিনের অনুশীলনের সুযোগ পাবে দলগুলো মাঠের লড়াইয়ে নামার আগে।

করোনার কারণে ২০২১ পিএসএল স্থগিত হওয়ার আগে হওয়া ১৪ ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে করাচি কিংস। ৫ ম্যাচে তাদের পয়েন্ট ৬। আরও তিন দল- পেশাওয়ার জালমি, ইসলামাবাদ ইউনাইটেড ও ‍লাহোর কালান্দার্সের সমান পয়েন্ট হলেও নেট রানরেটে এগিয়ে আছে করাচি। পিএসএলের বর্তমান চ্যাম্পিয়নও করাচি।

সর্বশেষ সংবাদ

মিষ্টি নিয়ে পরাজিত প্রতিদ্বন্দ্বীর বাড়িতে গেলেন জুন মালিয়া!

পশ্চিমবঙ্গের বিজেপি তৃণমূল রাজনৈতিক রেষারেষি মধ্যেই বুধবার মেদিনীপুর কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী শমিত দাসের বাড়িতে ফুল ও মিষ্টি...

এই বিভাগের অন্যান্য সংবাদ