spot_img

পর্দা নামল বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের

অবশ্যই পরুন

পর্দা নামল বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে দেশের অলিম্পিক খ্যাত বাংলাদেশ গেমস সমাপ্তি হয়। করোনাবৃদ্ধির জন্য গেমসে অংশগ্রহণকারী অ্যাথলেটদের আনেননি বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল। তিনি সন্ধ্যা ৭ টা ১২ মিনিটে গেমসের সমাপনী ঘোষণা করেন। ভার্চুয়াল বক্তব্যে তিনি  বলেন,  ‘মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত ক্রীড়া বান্ধব। বঙ্গবন্ধুর নামে গেমসের নামকরণ করায় আমি অলিম্পিক অ্যাসোসিয়েশনকে বিশেষ ধন্যবাদ জানাই। বাংলাদেশ গেমসের এই সফল আয়োজন বাংলাদেশ সরকারের একটি বিশেষ অর্জন।’

বিশেষ অতিথি হিসেবে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন,  ‘সফলভাবে গেমস শেষ হওয়ার জন্য সকলকে ধন্যবাদ। আমরা আশা করি একদিন বাংলাদেশ অলিম্পিকে পদক জিতবে। বর্তমান সরকার খেলার উন্নয়নে কাজ করে যাচ্ছে।’

বাংলাদেশ গেমসের নানা দিক তুলে ধরেন বিওএ সভাপতি ও মহাসচিব।  দুজনেই লকডাউনের মধ্যে বাংলাদেশ গেমস চলমান ও স্বাভাবিক রাখায় সরকারকে ধন্যবাদ জানিয়েছেন।

বক্তব্যের পর ভিডিও চিত্রের মাধ্যমে গেমসের ১০ দিনের কার্যক্রম তুলে ধরা হয়। এরপর কয়েক মিনিটের আতশবাজি ও লেজার শোর প্রদর্শন করা হয়। এরপর গেমসের মশাল নিভিয়ে দেয়া হয়।

সর্বশেষ সংবাদ

বাজেট অধিবেশন শুরু ২ জুন

আগামী ২ জুন থেকে শুরু হবে জাতীয় সংসদের বাজেট অধিবেশন। মঙ্গলবার (১১ মে) জাতীয় সংসদ সচিবালয়ের গণসংযোগ শাখার পরিচালক...

এই বিভাগের অন্যান্য সংবাদ