spot_img

পরকীয়ার জেরে খুন, স্ত্রী আটক

অবশ্যই পরুন

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নে জয়নাল আবেদীন কালু (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্ত্রী লিমাকে (২৩) আটক করেছে পুলিশ।

শনিবার (১০ এপ্রিল) ইউনিয়নের ৬নং ওয়ার্ডের তেলিপাড়া গ্রামের একটি পুকুর থেকে জয়নালের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, রাতে তাকে হত্যা করা হইছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি চট্টগ্রাম  মেডিকেল কলেজ  হাসপাতালে পাঠানো হয়েছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সুমন বণিক বলেন, পুকুরে জয়নালের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। জয়নালের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও বলেন, জয়নালের স্ত্রী লিমা আক্তারের পাশের এলাকার এক যুবকের সঙ্গে পরকীয়া চলছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হত। স্থানীয়ভাবে কয়েকবার সমাধানের চেষ্টাও করা হয়েছিল। এরই জের ধরেই হত্যাকাণ্ড ঘটতে পারে।

সুমন বণিক বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে জয়নালের স্ত্রী লিমাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত বলা যাবে।

সর্বশেষ সংবাদ

বাজেট অধিবেশন শুরু ২ জুন

আগামী ২ জুন থেকে শুরু হবে জাতীয় সংসদের বাজেট অধিবেশন। মঙ্গলবার (১১ মে) জাতীয় সংসদ সচিবালয়ের গণসংযোগ শাখার পরিচালক...

এই বিভাগের অন্যান্য সংবাদ