spot_img

শুটিং শেষে নায়িকার ছবি প্রকাশ করলেন শাকিব

অবশ্যই পরুন

ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা ‘অন্তরাত্মা’। আগামী ঈদ উপলক্ষে সিনেমাটি নির্মিত হচ্ছে। টানা শুটিংয়ের মাধ্যমে সিনেমাটির দৃশ্যায়ন শেষ হয়েছে।

শুটিং চলাকালীন প্রকাশ্যে এসেছে শাকিব খানের বিভিন্ন স্থিরচিত্র। সেসব ছবি দেখে মুগ্ধ হয়েছেন তার ভক্তরা। সাধারণ দর্শকরা বেশ আশাবাদী হয়ে উঠেছে ‘অন্তরাত্মা’ সিনেমা নিয়ে।

তবে এতো দিন যাবত সিনেমাটির নায়িকা দর্শনা বণিককে সেভাবে দেখা যায়নি। শুটিংয়ে অংশ নিলেও অফিশিয়ালি তার কোনো ছবি প্রকাশ করা হয়নি। অবশেষে নায়িকা দর্শনাকে সামনে আনলেন নায়ক শাকিব খান। তিনি তার ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তার সঙ্গে আছেন দর্শনাও।

৮ এপ্রিল, বৃহস্পতিবার দুপুরে ছবিটি শেয়ার করেন শাকিব। তাতে দেখা যায়, সাদা শার্ট আর চেক প্যান্ট পরে আছেন শাকিব। অন্যদিকে দর্শনার গায়ে হলুদ রঙা জামা। দর্শনাকে সাইকেলের সামনে বসিয়ে চালিয়ে যাচ্ছেন কিং খান। তাদের দু’জনের মুখেই হাসি।

ছবির ক্যাপশনে শাকিব লিখেছেন, ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং শেষ হয়েছে। আমার প্রযোজক, পরিচালক, সহশিল্পী ও কলাকুশলীদের ধন্যবাদ। সবার জন্য ভালোবাসা।

উল্লেখ্য, গত ৬ মার্চ পাবনার রত্নদীপ রিসোর্টে ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং শুরু হয়। এই সিনেমাটি নির্মাণ করছেন ওয়াজেদ আলী সুমন। সিনেমাটির গল্প লিখেছেন ও প্রযোজনা করছেন শাকিবের ‘সত্তা’র প্রযোজক সোহানী হোসেন। বর্তমানে এই সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে কলকাতায়। সব কিছু ঠিক থাকলে আসন্ন রোজার ঈদেই মুক্তি পাবে এই সিনেমা।

সর্বশেষ সংবাদ

মিষ্টি নিয়ে পরাজিত প্রতিদ্বন্দ্বীর বাড়িতে গেলেন জুন মালিয়া!

পশ্চিমবঙ্গের বিজেপি তৃণমূল রাজনৈতিক রেষারেষি মধ্যেই বুধবার মেদিনীপুর কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী শমিত দাসের বাড়িতে ফুল ও মিষ্টি...

এই বিভাগের অন্যান্য সংবাদ