spot_img

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন সিইসি

অবশ্যই পরুন

করোনাভাইরাস সংক্রমণ রোধে টিকার দ্বিতীয় ডোজ নিলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) তিনি টিকার দ্বিতীয় ডোজ নেন।

টিকা নিয়ে সিইসি বলেন, আমি টিকা নিয়ে ভালো আছি। এ সময় তিনি সবাইকে করোনার টিকা নেওয়ার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

এর আগে ৮ ফেব্রুয়ারি প্রধান নির্বাচন কমিশনার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। তখন তার সঙ্গে কমিশনের অর্ধশতাধিক কর্মকর্তা করোনার টিকা গ্রহণ করেন।

দেশে করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রদান শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ২ মাস আগে প্রথম ডোজ গ্রহণকারীদের এই ডোজ দেওয়া হচ্ছে। প্রথম দিনে দ্বিতীয় ডোজ পাবেন ৩১ হাজার ১৬০ জন। একইসঙ্গে টিকার প্রথম ডোজ দেওয়ার কার্যক্রমও চলছে।

স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা গেছে, দ্বিতীয় ডোজের জন্য গতকাল (বুধবার) থেকে পর্যায়ক্রমে এসএমএস পাঠানো হয়েছে প্রথম ডোজ নেওয়া সবার কাছে। প্রথম ডোজ নেওয়া কেউ যদি এসএমএস না পান তবে তিনি যে তারিখে প্রথম ডোজ নিয়েছিলেন, সেই তারিখ থেকে দুই মাস পর টিকা কার্ড নিয়ে আগের কেন্দ্রে গিয়ে দ্বিতীয় ডোজ নিতে পারবেন।

সর্বশেষ সংবাদ

ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের সাতক্ষীরার শুভাশুনি মোড়ে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ২০ জন।...

এই বিভাগের অন্যান্য সংবাদ