spot_img

রাজশাহীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

অবশ্যই পরুন

রাজশাহী নগরীতে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বুধবার (০৭ এপ্রিল) বিকেল ৩টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের দামকুড়া থানার মুরারিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ঘোষিয়ালপাড়া এলাকার আবদুস সাত্তার (৫৫), তার স্ত্রী ফেরদৌসি বেগম (৪৫) এবং একই উপজেলার বোগলা এলাকার বাসিন্দা সিএনজিচালক আনসার আলী (৪০)।

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরেক যাত্রী আবু রায়হান শুভ (২৪)। তিনি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আচুয়াঠাভাটা এলাকার বাসিন্দা। বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন শুভ।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ।

তিনি বলেন, দুর্ঘটনায় সিএনজিচালক ও নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর অবস্থায় আবদুস সাত্তার ও শুভকে রামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে আবদুস সাত্তার মারা যান।

খবর পেয়ে ঘটনাস্থলে যান নগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম। তিনি বলেন, চারজন যাত্রী নিয়ে রাজশাহীর দিকে আসছিল সিএনজি। মুরারিপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী ট্রাকের সঙ্গে সিএনজির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চালকসহ দুজন নিহত হন। রামেক হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও একজন।

ওসি আরও বলেন, মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রাক রেখে পালিয়ে গেছেন চালক ও তার সহকারী। পরে ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্র করার পরিকল্পনা পাঁচ বছর আগেই করেছিল চীন!

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্ররূপে গড়ে নেওয়ার পরিকল্পনা বছর পাঁচেক আগেই হয়েছিল চীনে! ফাঁস হওয়া একটি চীনা নথির বরাতে এমনই তথ্য...

এই বিভাগের অন্যান্য সংবাদ