spot_img

বরিশালে ট্রলির ধাক্কায় নিহত ২

অবশ্যই পরুন

সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়া এলাকায় ইটবোঝাই ট্রলির ধাক্কায় মাদ্রাসা সুপারসহ দুইজন নিহত হয়েছে। এ সময় এক মাদ্রাসা শিক্ষক আহত হয়েছে। বুধবার (৭ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে বরিশাল-বাউফল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল ও তাকে বহনকারী ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. আলাউদ্দিন। দুর্ঘটনায় আহত টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক মো. হেলাল উদ্দিন।

ঘটনাস্থলে থাকা বরিশাল বন্দর থানার (সাহেবেরহাট) পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন জানান, মাদ্রাসা সুপার আব্দুল জলিল ও সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিন ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে মাদ্রাসা থেকে বরিশালের দিকে আসছিলেন। মোটরসাইকেলের চালক ছিলেন মো. আলাউদ্দিন। ভেদুরিয়া সংলগ্ন বরিশাল-বাউফল রুটে নতুন সড়ক নির্মাণ কাজ চলছে।

ওই এলাকা অতিক্রমের সময় সড়ক নির্মাণ কাজে ব্যবহৃত ইট বহনকারী একটি ট্রলির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তিনজন। এতে ঘটনাস্থলেই মাদ্রাসা সুপার আব্দুল জলিল মারা যায়। এর কিছুক্ষণ পর মোটরসাইকেল চালক মো. আলাউদ্দিন মারা যায়। আর আশঙ্কাজনক অবস্থায় সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন আরো বলেন, ঘটনার পরপরই ট্রলি চালক পালিয়েছেন। তাকে ধরতে পুলিশের অভিযান চলছে।

সর্বশেষ সংবাদ

গাজায় হামলা বন্ধে ইসরায়েলকে চীন-রাশিয়ার আহ্বান

অবরুদ্ধ গাজা উপত্যকায় হামলা অব্যাহত রেখেছে ইসরায়েল। এমন অবস্থায় অবিলম্বে ফিলিস্তিনে সব ধরনের দমনমূলক কার্যক্রম থেকে সরে আসতে আহ্বান...

এই বিভাগের অন্যান্য সংবাদ