spot_img

পঞ্চগড়ে মাস্ক পরাতে অভিনব প্রচারণা

অবশ্যই পরুন

পঞ্চগড় শহরে করোনার বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি করতে এবং সবাইকে মাস্ক পরতে উৎসাহিত করার জন্য অভিনব এক প্রচারণায় নেমেছে একদল তরুণ। বলছি হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের কথা।

সংগঠনটির স্বেচ্ছাসেবকদের কারো হাতে রয়েছে মাস্কের প্যাকেট আর কারো হাতে রয়েছে খাবার। কারো হাতে সাবান, আর এক তরুণ হ্যান্ড মাইক দিয়ে করোনা ভাইরাস বিষয়ে নানা সচেতনতামূলক বানী প্রচার করছেন।

রাস্তায় যেসব রিকশা ও ভ্যানচালকরা সঠিক নিয়মে মাস্ক পরেছেন স্বেচ্ছাসেবকরা তাদের হাতে তুলে দিচ্ছেন খাবার  ও সাবান। উদ্দেশ্য একটাই করোনা ও মাস্ক বিষয়ে জনসাধারণকে সচেতন করা। সংগঠনটির পক্ষ থেকে করোনার দ্বিতীয় ঢেউয়ের শুরু থেকে এখন পর্যন্ত ২০ হাজারেরও বেশি মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে পঞ্চগড় শহরের চৌরঙ্গী মোড়ে এমন অভিনব প্রচারণা ও মাস্ক বিতরণ কার্যক্রমে যোগ দেন পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট। এ সময় তিনি সবাইকে মাস্ক পরতে ও স্বাস্থ্য বিধিসহ সরকারে নির্দেশনা মেনে চলার ব্যাপারে অনুরোধ করেন।

অনুষ্ঠানে আমলাহার ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ জ্যোতিষ চন্দ্র রায়, জেলা পরিষদ সদস্য আকতারুন নাহার সাকী, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বিপেন চন্দ্র রায়, হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্তি ও ট্রেজারার আহসান হাবীবসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

পঞ্চগড় শহরের বিভিন্ন জায়গায় রিকশা-ভ্যানচালক ও দোকানদার এবং পথচারীদের মাঝে আজ বুধবার প্রায় পাঁচ হাজার মাস্ক বিতরণ করল হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশন। সবাইকে মাস্ক পরতে উদ্বুদ্ধ করতেই এমন অভিনব প্রচারণা বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্তি।

সর্বশেষ সংবাদ

মিষ্টি নিয়ে পরাজিত প্রতিদ্বন্দ্বীর বাড়িতে গেলেন জুন মালিয়া!

পশ্চিমবঙ্গের বিজেপি তৃণমূল রাজনৈতিক রেষারেষি মধ্যেই বুধবার মেদিনীপুর কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী শমিত দাসের বাড়িতে ফুল ও মিষ্টি...

এই বিভাগের অন্যান্য সংবাদ