spot_img

উগ্র সাম্প্রদায়িক অপশক্তির তান্ডব সহনশীলতার মাত্রা অতিক্রম করেছে: ওবায়দুল কাদের

অবশ্যই পরুন

হেফাজতে ইসলাম নামে উগ্র সাম্প্রদায়িক অপশক্তির অব্যাহত তান্ডব সহনশীলতার সকল মাত্রা অতিক্রম করেছে। সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টিকারি ও উস্কানিদাতাদের তালিকা প্রস্তুত করে রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে। সকালে নিজ বাসভবনে ব্রিফিংয়ে এমন হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাম্প্রদায়িক অপশক্তিকে মোকাবিলার নির্দেশ দিয়েছেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দেশের জনগণের ধৈর্য ও সহনশীলতার একটা সীমা আছে! সীমা অতিক্রম করলে তার পরিণতি হবে ভয়াবহ। পঁচাত্তরে জাতির পিতাকে সপরিবারে হত্যার পর বাংলাদেশের মানুষকে ঐক্যবদ্ধ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধার করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধাপরাধীদের বিচার করছেন, করেছেন বঙ্গবন্ধু হত্যার বিচারের মাধ্যমে জাতিকে কলংকমুক্ত এবং বাংলাদেশকে উন্নয়নশীল দেশের কাতারে দাঁড় করিয়েছেন ও দেশের অর্থনীতিকে দাঁড় করিয়েছেন শক্ত ভীতের উপর।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের বিভিন্ন এলাকায় সরকারি ও বেসরকারি স্থাপনায় হামলা, অগ্নিসংযোগ করা হয়েছে, ভূমি অফিসে আগুন দিয়ে জমি জমার গুরুত্বপূর্ণ দলিল, খতিয়ান, নামজারি রেকর্ড ছাই হয়ে গিয়েছে। সারা বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল দেশপ্রেমিক জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন ,আগুন সন্ত্রাস ও অশুভ শক্তিকে প্রতিহত ও পরাজিত করতে হবে।

সর্বশেষ সংবাদ

কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ পাচ্ছেন ৯০ হাজার অভিবাসী

কানাডার অভিবাসন, শরণার্থী ও নাগরিকত্ব মন্ত্রী মার্কো ই. এল মেন্ডিসিনো ৯০ হাজারেরও বেশি প্রয়োজনীয় কর্মী এবং আন্তর্জাতিক শিক্ষার্থী স্নাতক,...

এই বিভাগের অন্যান্য সংবাদ