spot_img

মুক্তির আগেই ‘আরআরআর’ সিনেমার আয় ৯০০ কোটি!

অবশ্যই পরুন

‘বাহুবলী’ নির্মাণ করে উপমহাদেশের সিনেমায় নতুন ইতিহাস রচনা করেছিলেন এস এস রাজামৌলি। তার নির্মিত এই সিনেমা রেকর্ড পরিমাণ ব্যবসা করেছিল। সেই তুমুল সাফল্যের পর রাজামৌলি এবার নিয়ে আসছেন ‘আরআরআর’।

এই সিনেমা নিয়েও দর্শকদের মনে ব্যাপক আগ্রহ। কেননা এখানে একসঙ্গে অভিনয় করছেন দক্ষিণী সিনেমার দুই সুপারস্টার রামচরণ ও জুনিয়র এনটিআর। এছাড়াও আছেন বলিউডের আলিয়া ভাট ও অজয় দেবগণের মতো তারকারা।

‘আরআরআর’ সিনেমা নিয়ে দর্শকরা মুখিয়ে আছেন। আর এই সুযোগেই সিনেমাটি আয় করে নিয়েছে প্রায় ৯০০ কোটি রুপি! জানা গেছে, সিনেমাটির সম্প্রচার ও মিউজিক সত্ব কিনে নিয়েছে পেন স্টুডিও।

ভারতীয় গণমাধ্যমের বেশ কিছু প্রতিবেদন থেকে জানা যায়, ‘আরআরআর’-এর সম্প্রচার সত্ব এবং মিউজিক রাইটস মিলে পেন স্টুডিওর কাছে বিক্রয় করা হয়েছে ৯০০ কোটি রুপিতে। এর মধ্যে শুধু সিনেমাটির ভারতের প্রেক্ষাগৃহগুলোতে সম্প্রচার সত্তই বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে।

বলাই বাহুল্য, ভারতীয় সিনেমার ইতিহাসে এর আগে কোনো সিনেমা মুক্তির আগে এতো আয়ের রেকর্ড করতে পারেনি। সুতরাং মুক্তির পরও যে ‘আরআরআর’ বক্স অফিসে ঝড় তুলবে, তা সহজেই বলা যায়।

সর্বশেষ সংবাদ

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্র করার পরিকল্পনা পাঁচ বছর আগেই করেছিল চীন!

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্ররূপে গড়ে নেওয়ার পরিকল্পনা বছর পাঁচেক আগেই হয়েছিল চীনে! ফাঁস হওয়া একটি চীনা নথির বরাতে এমনই তথ্য...

এই বিভাগের অন্যান্য সংবাদ