spot_img

প্রভার ‘ফেক হাজব্যান্ড’ মনোজ প্রামাণিক!

অবশ্যই পরুন

রাজধানীতে একজন সিঙ্গেল ব্যাচেলর মেয়েকে নানারকম সমস্যার সম্মুখীন হতে হয়। বাসা ভাড়া নেয়া থেকে শুরু করে কর্মক্ষেত্র সবখানেই হেনস্থার শিকার হতে হয়। তেমনি এক সিঙ্গেল ব্যাচেলর মেয়ের গল্প ফুঁটে উঠেছে ফেক হাজব্যান্ড নাটকে। অনামিকা মণ্ডলের রচনা ও মিঠু রায়ের পরিচালনায় রোববার নাটকটির শ্যুটিং শেষ হচ্ছে। ক্রিয়েটিভ মিডিয়া স্কুলের ব্যানারে নাটকটির চিত্রগ্রহন করছেন মিঠু মনির।

নাটকের গল্পে দেখা যাবে, রুনি (প্রভা) একজন চাকরিজীবি অবিবাহিত মেয়ে। ঢাকায় সে একাই থাকে। ব্যাচেলর বলে বাসা পেতে সমস্যা হয়, এলাকার লোক জনে নানা মন্তব্য করে এমনকি কর্মস্থলেও সহকর্মীরা অ্যাডভান্টেজ নেয়ার চেষ্টা করে। তাই সে সিদ্ধান্ত নেয় সে সবাইকে বলে বেড়াবে সে বিবাহিত। এর পর থেকে আগের সমস্যাগুলোর অনেকটাই সমাধান হয়ে যায় তার। নতুন এলাকায় নতুন একটা বাড়ি ভাড়া নেয় সে। নতুন অফিসে জয়েন্ট করে। সেই অফিসে তার সহকর্মীগণের সঙ্গে তার ভালো একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। রবিন(মনোজ) ও জানে রুনি বিবাহিত। রুনি তার কাল্পনীক হাজব্যান্ডকে নিয়ে নানা ধরনের মুখ রোচক গল্প করে সবার কাছে। পরে বিপদে পড়ে রবিনকেই সাজতে হয় রুনির ফেক হ্যাজবেন্ড।

নাট্যকার অনামিকা মণ্ডল বলেন, গল্পটা কমন মনে হতে পারে কিন্তু এই সামাজিক প্রতিকূলতা মোকাবেলা করতে গল্পের নায়িকা ভিন্ন একটি উপায় বেছে নেন। বিভিন্ন মজার টুইস্ট রয়েছে নাকটটিতে।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, পিন্টু আকুনজি, খাইরুল আলম টিপু, শারমীন সুলতানা শর্মী, কাজি সালিমুল হক কামাল, জান্নাতুল শ্রাবণী, রাইসুল ইসলাম, বরশা, রিংকু, স্বপন আহমেদ, মিজান রহমান, নয়ন, রাফি আহমেদ উৎস সহ আরো অনেকে। আগামী ঈদুল ফিতরে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

সর্বশেষ সংবাদ

মিষ্টি নিয়ে পরাজিত প্রতিদ্বন্দ্বীর বাড়িতে গেলেন জুন মালিয়া!

পশ্চিমবঙ্গের বিজেপি তৃণমূল রাজনৈতিক রেষারেষি মধ্যেই বুধবার মেদিনীপুর কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী শমিত দাসের বাড়িতে ফুল ও মিষ্টি...

এই বিভাগের অন্যান্য সংবাদ