spot_img

শান: টিজারে চমক সিয়ামের (ভিডিও)

অবশ্যই পরুন

৩ এপ্রিল জাতীয় চলচ্চিত্র দিবস। বিশেষ এই দিনে উন্মুক্ত হলো মুক্তির অপেক্ষায় থাকা সিয়াম-পূজা জুটির নতুন সিনেমা ‘শান’-এর টিজার।

এদিন সন্ধ্যা সাড়ে ৭টায় প্রযোজনা সংস্থা ফিলম্যান এন্টারটেইনমেন্ট এবং পরিবেশক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে টিজারটি প্রকাশ করা হয়। লাইভে এসে টিজারটি উন্মুক্ত করেন সিনেমার দুই নায়ক-নায়িকা সিয়াম আহমেদ ও পূজা চেরি। শুরুতেই টিজারটি নিয়ে হৈচৈ পড়ে গেছে সামাজিক মাধ্যমে। অনেকেই টিজারটির প্রশংসা করে এটি শেয়ার করছেন।

বিশেষ করে সিনেমার নায়ক সিয়াম আহমেদের অ্যাকশনে মুগ্ধ নিটিজেনরা। প্রায় এক মিনিট দৈর্ঘ্যের এই টিজারে উঠে এসেছে সিনেমাটির গুরুত্বপূর্ণ প্রায় সব চরিত্র। পুরো টিজার জুড়েই ‘অ্যাকশন হিরো’র ভূমিকায় দেখা গেছে সিয়াম আহমেদকে। যেভাবে আগে কখনো হাজির হননি রোমান্টিক ইমেজের এই নায়ক।

সিয়াম-পূজা ছাড়াও এই সিনেমায় আছেন তাসকিন রহমান, চম্পা, অরুণা বিশ্বাস, মিশা সওদাগর প্রমুখ। আজাদ খানের কাহিনি ও প্রযোজনায় এটি পরিচালনা করেছেন এম রাহিম।

সিয়াম আহমেদ বলেন, ‘‘টিজারটি প্রকাশের পর থেকে সবার কাছ থেকে প্রচুর রেসপন্স পাচ্ছি। সবাই সিনেমাটি নিয়ে আরও জানতে চাচ্ছে। টিজারের মাধ্যমে আমরা এই কৌতূহলটাই তৈরি করতে চেয়েছি। ঈদে পুরো সিনেমাটি দেখলেই সবাই গল্পটি সম্পর্ক জানতে পারবেন।’

পুরোপুরি অ্যাকশনধর্মী সিনেমায় এবারই প্রথম অভিনয় করেছেন সিয়াম। সিনেমাটির ফাইটিং নির্দেশনা দিয়েছেন বলিউডের ফাইট ডিরেক্টর আব্বাস আলী মুঘল।

সর্বশেষ সংবাদ

রাশিয়ায় হিটলারের নাৎসি বাহিনীর বিরুদ্ধে জয় উদযাপন

১৯৪৫ সালের ৯ মে তারিখের সকাল রাশিয়ায় হিটলারের নাৎসি বাহিনীর পরাজয়ের দিন হিসেবে স্মরণীয়। রোববার নাৎসিদের হারানোর ৭৬ বছর...

এই বিভাগের অন্যান্য সংবাদ