spot_img

রংপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, নিহত ১

অবশ্যই পরুন

রংপুরের তারাগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে ঢুকে গেলে চাপা পড়ে হাজাজ মিয়া (৪২) নামে একজন দিনমজুর নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসযাত্রীসহ অন্তত ১০ জন । আহতদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রংপুুুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

হাজাজ মিয়া একই উপজেলার ঝাকুয়াপাড়ার মৃত সহির উদ্দিনের ছেলে। তিনি সন্ধ্যায় বাজার করতে বাড়ি থেকে বের হয়েছিলেন।

তারাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, বাসটি থ্রি-হুইলারের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে ঢুকে গেলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর বাস চালক ও হেলপার পালিয়ে যায়।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, শুক্রবার সন্ধ্যায় রংপুুুর থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী এইচএপ্লাস পরিবহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে একটি থ্রি-হুইলার ওভারটেক করতে গিয়ে ওই থ্রি-হুইলারকে ধাক্কা দেয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশের একটি দোকানে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই একজন দিনমজুর পথচারী নিহত হন। বাসের যাত্রীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। দুর্ঘটনায় বাসটি দুমড়েমুচড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন।

আহতরা হলেন- লালমনিরহাট কালিগঞ্জের জামাল (৩৫), তারাগঞ্জ চৌপথি এলাকার ফুয়াদ (৮৪), হোসেন আলী (৪০), ফাতেমা (৩৫), একই উপজেলার বেলতলী এলাকার তমা (১৯), কেল্লাবাড়ী বালাপাড়ার তারা বানু (৫৫), ঘনিয়াপুরের বাবু (৪০), সৈয়দপুর ওয়াবদা মোড়ের সেকেন্দার (৩০)। এছাড়াও আরো দুই-তিন জনের নাম পরিচয় জানা যায়নি।

রংপুুুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-বি) নূর ই জান্নাত সিফাত জানান, ঘটনার পর স্থানীয়রা ওই মহাসড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। পরে উপজেলা চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহম্মদ ঘটনাস্থলে গিয়ে সড়ক অবরোধকারীদের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। রাত নয়টার পর বিক্ষুব্ধ জনতা সড়ক থেকে সরে গেলে  যান চলাচল স্বাভাবিক হয়।

সর্বশেষ সংবাদ

ফিলিস্তিনিদের ঘরবাড়ি ধ্বংস ও বিতাড়ন বন্ধ করতে ইসরাইলের প্রতি চীনের আহ্বান

ফিলিস্তিনিদের ঘরবাড়ি ধ্বংস, বিতাড়ন ও ইহুদি উপশহর নির্মাণ বন্ধ করতে ইহুদিবাদী ইসরাইলের প্রতি আহ্বান জানিয়েছে জাতিসঙ্ঘে নিযুক্ত চীনের স্থায়ী...

এই বিভাগের অন্যান্য সংবাদ