spot_img

প্রবাসী কার্যক্রমকে অনলাইনে আনা হবে : ইমরান আহমেদ

অবশ্যই পরুন

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ বলেন, আগামী কিছু দিনের মধ্যে প্রবাসী কার্যক্রমকে অনলাইনে নিয়ে আসার চেষ্টা করা হচ্ছে। এরফলে দালাল কিংবা মানুষের হাতে কোনও টাকা পয়সা থাকবে না। টাকা পয়সাসহ সবকিছুই অনলাইনে থাকবে। অনলাইনেই ভিসাসহ সবকিছু যাচাই বাছাই করা যাবে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে ঢাকার হোটেল কন্টিনেন্টালে ওকাপ আয়োজিত আলোচনা সভা ও মিডিয়া মাইগ্রেশন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) সভাপতি শাকিরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জের আড়াইহাজারের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মনিরুছ সালেহীন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ওকাপ নির্বাহী পরিচালক ওমর ফারুক চৌধুরী।

আলোচনা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় মাইগ্রেশন নিয়ে কাজ করা বিভিন্ন সংস্থার প্রতিনিধি ও মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে টেলিভিশন ক্যাটাগরিতে নরসিংদীর শরীফ ইকবাল রাসেলসহ দেশের আটজন মিডিয়া কর্মীকে মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

সর্বশেষ সংবাদ

‘যুক্তরাষ্ট্র আমাদের পাশে রয়েছে’

জার্মানির চ্যান্সেলর এঙ্গেলা মার্কেল বুধবার, ইউরোপের সঙ্গে সম্পর্কের প্রতি গুরুত্ব আরোপ করেছেন। তিনি বলেন, যুক্তরাষ্ট্র সব সময়েই ইউরোপের সবচাইতে...

এই বিভাগের অন্যান্য সংবাদ