spot_img

স্বাস্থ্যবিধি না মানায় বরিশালে ২৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা

অবশ্যই পরুন

স্বাস্থ্যবিধি না মানায় বরিশালে ২২ ব্যক্তি এবং পাঁচটি প্রতিষ্ঠানকে ৫ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী সুজা এবং আরাফাত হোসেনের নেতৃত্বে মঙ্গলবার (৩০ মার্চ) দিনভর নগরের বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, বরিশালে করোনা সংক্রমণের হার বেড়ে যাওয়ায় স্বাস্থ্যবিধি মানতে সোমবার রাতে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার স্বাক্ষরিত গণ বিজ্ঞপ্তি জারি করা হয়। এতে জেলার সবার স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকরণে জনসাধারণসহ সংশ্লিষ্ট সবাইকে ১৭টি নির্দেশনা মেনে চলার অনুরোধ করা হয়।

এর অংশ হিসেবে মঙ্গলবার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী সুজার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত নগরের সদর রোড, জেলখানা মোড়, নতুন বাজার এবং নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে স্বাস্থ্য বিধি না মানায় ২২ ব্যক্তি এবং একটি প্রতিষ্ঠানকে মোট ৩ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন। এ সময় নথুল্লাবাদ বাস টার্মিনালে স্বাস্থ্য বিধি মেনে বাসে যাত্রী পরিবহনের নির্দেশনা দেয়া হয়।

জেলা প্রশাসনের অপর নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত হোসেনের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত একই সময়ে নগরের নদী বন্দর এলাকা এবং নবগ্রাম রোডের সোনামিয়ার পুল এলাকায় অভিযান চালিয়ে চারটি প্রতিষ্ঠান থেকে ২ হাজার টাকা জরিমানা আদায় করেন।

সর্বশেষ সংবাদ

মিষ্টি নিয়ে পরাজিত প্রতিদ্বন্দ্বীর বাড়িতে গেলেন জুন মালিয়া!

পশ্চিমবঙ্গের বিজেপি তৃণমূল রাজনৈতিক রেষারেষি মধ্যেই বুধবার মেদিনীপুর কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী শমিত দাসের বাড়িতে ফুল ও মিষ্টি...

এই বিভাগের অন্যান্য সংবাদ