spot_img

সস্ত্রীক করোনা আক্রান্ত অভিনেতা ভরত কল

অবশ্যই পরুন

করোনা আক্রান্ত হলেন ওপার বাংলার অভিনেতা ভরত কল। শুধু ভরতই নন, করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতার স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ও। সোশ্যাল মিডিয়ায় সে কথা নিজেই জানিয়েছেন অভিনেতা। আপাতত বাড়িতেই কোয়রান্টিনে রয়েছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমকে ভরত জানান, জ্বর ছাড়া আপাতত কোনও উপসর্গ নেই তাদের। তাই ডাক্তারের পরামর্শ মতো আপাতত বাড়িতেই চিকিৎসা চলবে তাদের। যদিও সুস্থ আছে ভরত এবং জয়শ্রীর মেয়ে।

ভরতের কথায়, “আমার মেয়েরই প্রথম জ্বর এসেছিল। ডাক্তাররা বলেন, ছোট বাচ্চারা নাকি কেরিয়ার। ওরা করোনায় আক্রান্ত না হলেও ছড়াতে পারে। সেখান থেকেও আক্রান্ত হতে পারি।”

প্রসঙ্গত, এই মুহূর্তে শ্রীময়ী ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ভরত কল। ‘দেশের মাটি’ ধারাবাহিকেও রয়েছেন তিনি। অন্যদিকে জয়শ্রী ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করছেন। ওই তিন ধারাবাহিকের প্রযোজক এবং লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ও বর্তমানে করোনা আক্রান্ত। বাড়িতেই চিকিৎসা চলছে তার। এই তিন ধারাবাহিকের প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টস সূত্রে জানা যাচ্ছে, ভরত এবং জয়শ্রী করোনা আক্রান্ত হওয়ার শুট বন্ধ হবে না কোনও ধারাবাহিকেই। প্রয়োজনে সাময়িক সময়ের জন্য পরিবর্তিত হতে পারে গল্পের ট্র্যাক।

সর্বশেষ সংবাদ

মিষ্টি নিয়ে পরাজিত প্রতিদ্বন্দ্বীর বাড়িতে গেলেন জুন মালিয়া!

পশ্চিমবঙ্গের বিজেপি তৃণমূল রাজনৈতিক রেষারেষি মধ্যেই বুধবার মেদিনীপুর কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী শমিত দাসের বাড়িতে ফুল ও মিষ্টি...

এই বিভাগের অন্যান্য সংবাদ