spot_img

অবশেষে মুক্তির অনুমতি পেল ‘কসাই’

অবশ্যই পরুন

সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল ‘কসাই’। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন। অনেকদিন ধরে সামাজিক মাধ্যমে আলোচনায় রয়েছে সিনেমাটি। ফেসবুকে বিভিন্ন পোস্টার প্রকাশ করে চলছে প্রচারণা।

অনন্য মামুন ‘কসাই’ প্রসঙ্গে বলেন, ‘বেশ যত্ন ও পরিশ্রম করে সিনেমাটি নির্মাণ করেছি। ছাড়পত্র পেয়ে আনন্দ হচ্ছে। শিগগিরই সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করব। আগে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এরপর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হবে।’

‘কসাই’-এর মুখ্য চরিত্রেও অভিনয় করছেন রাশেদ মামুন অপু। আরও রয়েছেন নিরব, এলিনা শাম্মী, কাজী নওশাবা, তাসনুভা শিশির, প্রিয়মনি শাহীন মৃধা, এল আর খান সীমান্ত, রিও প্রমুখ। ‘হিংস্রতাই নেশা’ স্লোগানে সিনেমাটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে।

উল্লেখ্য, অনন্য মামুনে সর্বশেষ নির্মাণ করেছিলেন ‘নবাব এলএলবি’। মুক্তির পর সিনেমাটি নানান আইনি জটিলতায় পড়ে। সবকিছু কাটিয়ে নতুন সিনেমা নিয়ে এখন ব্যস্ততা কাটছে তার।

অনন্য মামুনের প্রথম সিনেমা ‘মোস্ট ওয়েলকাম’। এটি ২০১২ সালে মুক্তি পায়। এরপর নির্মাণ করেন  বাংলাদেশ ও ভারতের যৌথ-প্রযোজনার সিনেমা ‘আমি শুধু চেয়েছি তোমায়’। ২০১৫ সালে মুক্তি পায় তার পরিচালনায় ‘ব্ল্যাকমেল’ ও ‘ভালোবাসার গল্প’।

সর্বশেষ সংবাদ

‘যুক্তরাষ্ট্র আমাদের পাশে রয়েছে’

জার্মানির চ্যান্সেলর এঙ্গেলা মার্কেল বুধবার, ইউরোপের সঙ্গে সম্পর্কের প্রতি গুরুত্ব আরোপ করেছেন। তিনি বলেন, যুক্তরাষ্ট্র সব সময়েই ইউরোপের সবচাইতে...

এই বিভাগের অন্যান্য সংবাদ