spot_img

বঙ্গবন্ধুর জন্মদিনে ১৯ হাজার বার কোরআন খতম

অবশ্যই পরুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান পালনে বরাবরের মতো এবার ও ব্যতিক্রমধর্মী আয়োজন করেছে।

মঙ্গলবার (১৬ মার্চ ) বেলা ১১টায় খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন।

খুলনা জেলা প্রশাসন জেলা স্টেডিয়ামে ১৭ মার্চ আসরের নামাজ আদায়ের পর ৬ হাজার ৬৬৬ জন আলেমের সমন্বয়ে দো’আ ও বিশেষ মোনাজাত করা হবে। এ সময় ১৯ হাজার ২০০ বার কোরআন খতম ও দো’আ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

তিনি জানান, মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস- ২০২১ উদযাপন উপলক্ষে ১৭ মার্চ খুলনা জেলা স্টেডিয়ামে ৬ হাজার ৬৬৬ জন আলেম, সহস্রাধিক বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মুসল্লিগন সমবেত হয়ে আসরের নামাজ আদায়পূর্বক দো’আ ও মোনাজাতে শরীক হবেন।

তিনি বলেন, তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করে খুলনা মহানগর ও উপজেলাসমূহের ১ হাজার ৮০০ শিক্ষা প্রতিষ্ঠানের (প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসা) শিশু শিক্ষার্থী ও ১ হাজার ২০০ মসজিদে মুসল্লিসহ ৫ লক্ষাধিক লোক জুম এ্যাপের মাধ্যমে মূল অনুষ্ঠান প্রাঙ্গণের (খুলনা জেলা স্টেডিয়াম) সঙ্গে সংযুক্ত হয়ে দো’আ ও মোনাজাতে শরীক হবেন।

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইউসুপ আলী, প্রেস ক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন, কেইউজের সভাপতি মুন্সী মাহবুব আলম সোহাগ, কেএমপির অতিরিক্ত উপকমিশনার সোনালী সেন প্রমুখ।

সর্বশেষ সংবাদ

মিষ্টি নিয়ে পরাজিত প্রতিদ্বন্দ্বীর বাড়িতে গেলেন জুন মালিয়া!

পশ্চিমবঙ্গের বিজেপি তৃণমূল রাজনৈতিক রেষারেষি মধ্যেই বুধবার মেদিনীপুর কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী শমিত দাসের বাড়িতে ফুল ও মিষ্টি...

এই বিভাগের অন্যান্য সংবাদ