spot_img

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন সিয়াম-পরীমনি

অবশ্যই পরুন

বিশ্বসুন্দরীর পর এবার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি। ‘বায়োপিক’ নামে ছবিটির জন্য ১৪ মার্চ রোববার রাজধানীর কারওয়ান বাজারে আরটিভির কার্যালয়ে চুক্তিবদ্ধ হন এই দুই তারকা। ছোট পর্দায় হাত পাকিয়ে এবার সঞ্জয় সমাদ্দার নির্মাণ করতে যাচ্ছেন ‘বায়োপিক’ শিরোনামের সিনেমাটি।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত হবে ছবিটি। রোববার (১৪ মার্চ) পরিচালক ও নায়ক-নায়িকাকে চুক্তিবদ্ধ করায় প্রযোজনা সংস্থাটি। ছবির নাম ‘বায়োপিক’ হলেও এটি কারো বায়োপিক নয়। তবে নামের রহস্য ভাঙ্গতে রাজি নন পরিচালক।

বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ থেকে ছবির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, সত্যি বলতে কি আমাদের সিনেমা যে জায়গায় দাঁড়িয়ে ছিল। সেই সুনামের জায়গাটা মাঝে হারিয়েছি আমরা। বেঙ্গল মাল্টিমিডিয়া চলচ্চিত্রের আগের সেই ভালো সময়ের ফিরিয়ে আনার চেষ্টা করে যাচ্ছে। যদি একদিন, সাপলুডুর মাধ্যমে আমরা ভালোভাবেই কাজটি এগিয়ে নিয়েছিলাম। কিন্তু কোভিডের কারণে ধারাবাহিকতায় বাধাগ্রস্ত করেছে। সঞ্জয়-সিয়াম-পরীরা ভালো একটি ছবি উপহার দেবে। দর্শকরা সিনেমা হলমুখী হবে এটাই আমার প্রত্যাশা।

পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন, একজন নির্মাতা হিসেবে আমার একটাই স্বপ্ন ছিল একদিন চলচ্চিত্র বানাবো। এবার সেই স্বপ্নটি পূরণ হতে যাচ্ছে। বেঙ্গল মাল্টিমিডিয়া সেই সুযোগটি আমাকে করে দিয়েছে। সিয়াম-পরীর মতো তারকা শিল্পীকে পেয়েছি। নিজের সেরাটা দিয়ে ছবিটি নির্মাণ করতে চাই। দর্শকরা ছবিটি দেখে নিরাশ হবেন না।

সিয়াম আহমেদ বলেন, ‘এবার বেঙ্গল মাল্টিমিডিয়ার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি অনুভূতি দারুণ। এটি একটি থ্রিলার ধাঁচের চলচ্চিত্র। আর নায়িকা হিসেবে থাকছে পরী। ওর সঙ্গে আগেও কাজ করা হয়েছে। পরিচালক সঞ্জয় সমাদ্দারকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। সবাই সেরাটা দিয়ে কাজ করলে দারুণ একটি চলচ্চিত্র হবে বলে আমার বিশ্বাস।

পরীমনি বলেন, আসলে একটি ভালো ছবির জন্য ভালো পরিকল্পনার প্রয়োজন। এই ছবির গল্প ও টিম ভীষণ ভালো। আর যে চরিত্রটি আমাকে মুগ্ধ করেছে তা নিয়ে এখন কিছু বলবো না। দর্শক সিনেমা হলে এসে সেটি দেখবে।

সঞ্জয় সমাদ্দারের গল্পে ছবিটির চিত্রনাট্য যৌথভাবে লিখছেন স্বরূপ চন্দ্র দে, ইশতিয়াক অয়ন ও তিনি নিজে। সিয়াম-পরী ব্যতীত ছবির অন্য চরিত্রে কারা অভিনয় করবেন এ তা এখনও ঠিক হয়নি। তবে দ্রুতই তাদের নাম জানানো হবে জানালেন সঞ্জয়। শুটিংয়ের তারিখও ঠিক হয়নি। তবে দ্রুতই শুটিংয়ের তারিখ ঘোষণা করা হবে। ‘বায়োপিক’ ছবিটির সাইনিং এর সময় আরও উপস্থিত ছিলেন আরটিভির সিনেমাটির নির্বাহী প্রযোজক ও অনুষ্ঠান প্রধান দেয়ান শামসুর রকিব, আরটিভির উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, মার্কেটিং প্রধান সুদেব চন্দ্র ঘোষসহ সংশ্লিষ্টরা।

সর্বশেষ সংবাদ

‘যুক্তরাষ্ট্র আমাদের পাশে রয়েছে’

জার্মানির চ্যান্সেলর এঙ্গেলা মার্কেল বুধবার, ইউরোপের সঙ্গে সম্পর্কের প্রতি গুরুত্ব আরোপ করেছেন। তিনি বলেন, যুক্তরাষ্ট্র সব সময়েই ইউরোপের সবচাইতে...

এই বিভাগের অন্যান্য সংবাদ