spot_img

মাহফিল থেকে ফেরার পথে সড়কে গেল দুই মাদরাসাছাত্র প্রাণ

অবশ্যই পরুন

বরিশাল নগরীর কাউনিয়ার তাহফিজুল কুরআন মাদরাসায় হেফজ বিভাগের ছাত্র মো. হামজা (১১) ও আল নোমান (১৩)। তাদের স্বপ্ন ছিল কুরআন হেফজ করার পাশাপাশি একদিন বড় আলেম হবে। কিন্তু তাদের সেই স্বপ্ন সড়কে পিষে দিলে ঘাতক বাস।

জানা যায়, বরিশালে থ্রিহুইলার (মাহেন্দ্র) ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে ওই দুই মাদরাসাছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (১৩ মার্চ) রাত সোয়া ১০টার দিকে নগরীর কাশিপুর এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আকতারুজ্জামান হাফিজ, আইমান (১৬), একই বাইজিদ (১২), মো. জিহাদুল (১২), মো. লতিফ ও জিয়াউর রহমান রুবেল।

বরিশাল মেট্রোপলিটন বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, নিহত ও আহত শিশুরা নগরীর কাউনিয়া এলাকার তাহফিজুল কুরআন মাদরাসায় হেফজ বিভাগের ছাত্র। ওই মাদরাসার শিক্ষক আকতারুজ্জামান হাফিজ। তারা পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ছারছিনা দরবার শরিফে মাহফিলে যান। শনিবার রাত সাড়ে নয়টার দিকে মাহফিল থেকে বানারীপাড়া হয়ে তারা থ্রিহুইলারে করে বরিশাল নগরীতে ফিরছিলেন। কাশিপুর মদিনা পেট্রল পাম্প সংলগ্ন এলাকা অতিক্রমকালে তাদের থ্রিহুইলারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

তিনি বলেন, দুর্ঘটনার পর বাসটি চালিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চালক ও হেলপার। তাদের আটকে গৌরনদী, ফরিদপুরসহ বিভিন্ন হাইওয়ে থানা পুলিশকে বার্তা পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

মিষ্টি নিয়ে পরাজিত প্রতিদ্বন্দ্বীর বাড়িতে গেলেন জুন মালিয়া!

পশ্চিমবঙ্গের বিজেপি তৃণমূল রাজনৈতিক রেষারেষি মধ্যেই বুধবার মেদিনীপুর কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী শমিত দাসের বাড়িতে ফুল ও মিষ্টি...

এই বিভাগের অন্যান্য সংবাদ