spot_img

চট্টগ্রাম-সিলেট রুটে চলবে ফ্লাইট

অবশ্যই পরুন

প্রথমবারের মতো চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে ফ্লাইট চালু করতে যাচ্ছে পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ১৭ মার্চ থেকে সপ্তাহে দুদিন এই রুটে ফ্লাইট চলবে।

গতকাল সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যাত্রীদের চাহিদা ও অভ্যন্তরীণ পর্যটন ও বাণিজ্যিক বিষয়াদির কথা বিবেচনায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট চালুর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যা বাংলাদেশের অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনার ইতিহাসে প্রথম। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যাত্রী সাধারণের উন্নত সেবা দিতে বদ্ধ পরিকর উল্লেখ করে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আশা করা যাচ্ছে এর ফলে দুটি পাতা একটি কুড়ির দেশ সিলেট ও বন্দর নগরী চট্টগ্রাম এর মধ্যে পর্যটনের দ্রুত বিকাশ ও বাণিজ্যিক উন্নয়নের সেতুবন্ধন তৈরি হবে।

চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটের টিকেট বিমানের মোবাইল অ্যাপস, ওয়েবসাইট, ট্রাভেল এজেন্ট, ট্যুর অপারেটর, বিমান কল সেন্টার এবং সেলস কাউন্টার থেকে ক্রয় করা যাবে।

সর্বশেষ সংবাদ

‘যুক্তরাষ্ট্র আমাদের পাশে রয়েছে’

জার্মানির চ্যান্সেলর এঙ্গেলা মার্কেল বুধবার, ইউরোপের সঙ্গে সম্পর্কের প্রতি গুরুত্ব আরোপ করেছেন। তিনি বলেন, যুক্তরাষ্ট্র সব সময়েই ইউরোপের সবচাইতে...

এই বিভাগের অন্যান্য সংবাদ