spot_img

নারী দিবসে কোয়েলের বার্তা

অবশ্যই পরুন

আন্তর্জাতিকভাবে ৮ মার্চ পালিত হচ্ছে নারী দিবস। এদিনটাকে স্মরণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কোয়েল মল্লিক একটি পোস্ট দিয়েছেন।

তবে কোয়েলের পোস্টটা একটু ব্যতিক্রমই মনে হলো ভক্তদের কাছে। ছবিতে তাকে এমব্রয়ডারি করা বিশেষ ধরণের ঘাগরা পোশাকে দেখা যাচ্ছে। যা তার সৌন্দর্যকে আরও প্রস্ফুটিত করেছে। বলা যায় ভক্তরা ছবি দেখে প্রশংসায় ভাসাচ্ছেন অভিনেত্রীকে।

কিন্তু কোয়েলের ওই পোস্টের ক্যাপশনটাই একটু বেশি ভাবিয়ে তুলেছে ভক্তদেরকে। ক্যাপশনে তিনি বেশিকিছু লেখেননি। শুধু লেখেন- ‌’প্রত্যেকটা দিনই নারী দিবস’। অর্থাৎ তার কাছে প্রত্যেক দিন নারীদিবস।

কোয়েলের এই ক্যাপশনটি আক্ষরিক অর্থেই সত্যি। একজন নারী সমাজের বিভিন্ন ভূমিকা পালন করে সমাজকে ক্রমশ অগ্রগতির দিকে নিয়ে যান। নারীর ভূমিকা জগত সংসারে প্রতিদিন রয়েছে। কখনও কন্যারূপে, কখনও স্ত্রী রূপে, কখনও মা রূপে, কখনও বোন রূপে, কখনও বন্ধু রূপে। এই কারণে নারীদের জন্য প্রতিদিনই তাদের দিন। আলাদা করে ভাববারইবা কি দরকার?

গত বছর ৫ মে একমাত্র ছেলে কবীরের জন্ম দিয়েছেন কোয়েল মল্লিক। কিন্তু তার পরেই করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েলসহ পুরো পরিবার। পরে অবশ্য সবাই সুস্থ হন।

গত বছর দুর্গাপুজোর সময় কোয়েল অভিনীত থ্রিলার ফিল্ম ‘রক্তরহস্য’ মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। এটি ছিলো তার সর্বশেষ অভিনীত ছবি। অন্তঃসত্ত্বা হওয়ার প্রথম দিনেই এই ছবির শ্যুটিং শেষ করেছিলেন কোয়েল।

সর্বশেষ সংবাদ

ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের সাতক্ষীরার শুভাশুনি মোড়ে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ২০ জন।...

এই বিভাগের অন্যান্য সংবাদ