spot_img

চলতি বছরের সর্বাধিক ব্যস্ত দুই বলিউড নায়িকা

অবশ্যই পরুন

গত বছর মার্চে বাগি থ্রি মুক্তি পাওয়ার পর থেকে তেমন ভাবে আর কোনও বলিউড সিনেমা আসেনি বড় পর্দায়। তার কারণ অবশ্যই করোনা। এই ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়ার ফলে বিশাল ক্ষতি হয় এই ইন্ডাস্ট্রির। রমরমা বাড়ে ওটিটি প্ল্যাটফর্মের। তবে, ধীরে ধীরে স্বাভাবিক হয়েছে পরিস্থিতি। একে একে কাজে ফিরেছেন সকলে।

আগের সই করা প্রজেক্ট ও নতুন প্রোজেক্ট মিলিয়ে ২০২১-এ সব চেয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে দুই বলি-অভিনেত্রীকে। এক, কৃতী শ্যানন ও দুই জ্যাকলিন ফার্নান্ডেজ। দু’জনের হাতে ১০টিরও বেশি সিনেমা আছে বলে জানা যাচ্ছে।

খুব সম্প্রতি ‘গনপত ২’ সিনেমা সই করেছেন কৃতি। এর আগে অবশ্য ‘মিমি’ ও ‘হাম দো হামারে দো’ তে দেখা যাবে তাকে। মিমি সিনেমায় সারোগেট মাদারের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী। এই ছবির শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে বলে জানা যাচ্ছে। যদি করোনা পরিস্থিতি না তৈরি হত, তা হলে এটি গত বছরই মুক্তি পেত। এই ছবিটিই এই বছর আসতে চলেছে। কবে আসছে সেই তারিখ এখনও ঠিক হয়নি বলে জানিয়েছেন ছবির প্রযোজক দীনেশ বিজন।দীনেশের সঙ্গে এর আগে একাধিকবার কাজ করেছেন কৃতি। ‘রাবতা’, ‘স্ত্রী’ এর পর মিমি। আর এবার ‘হাম দো হামারে দো’-তে দেখা যাবে তাকে। এই ছবিতে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রাজকুমার রাও কে। এই দু’টি ছবি ছাড়াও ‘বচ্চন পাণ্ডে’ ও ‘গনপত ২’-তেও দেখা যাবে অভিনেত্রীকে। দু’টি ছবিই প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াওয়ালা।

কৃতীর পাশাপাশি এবছর ব্যস্ত থাকবেন জ্যাকলিনও। ২০১৮-এ শেষবারের মতো ‘রেস’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে। এর পর ‘ড্রাইভ’ ও ‘মিসেস সিরিয়াল কিলার’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়। এই বছর ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-তে সালমান খান এর বিপরীতে দেখা যাবে তাকে। এর পর সাজিদ নাদিয়াওয়ালার ‘কিক ২’-তে দেখা যাবে অভিনেত্রীকে। শোনা যাচ্ছে, তিনি রোহিত শেট্টির ‘সার্কাস’ সিনেমা সই করেছেন। সাইফ আলি খানের সঙ্গে ‘ভূত পুলিশ’ ছবিতেও দেখা যাবে জ্যাকলিনকে। এছাড়া আরও কয়েকটি সিনেমায় তাকে দেখা যাবে বলে জানা যাচ্ছে।

সর্বশেষ সংবাদ

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ফারুক খাঁন নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। শহরের চন্ডিবের এলাকার মো. সালাম খাঁনের ছেলে ফারুক। শুক্রবার রাত...

এই বিভাগের অন্যান্য সংবাদ