spot_img

সানিয়ার ফেরা

অবশ্যই পরুন

দুঃসময়ের প্রহর শেষে ফের সুদিনের পথে সানিয়া মির্জা। লম্বা একটা বিরতি শেষে টেনিস কোর্টে ফিরেই চেনা ছন্দে ভারতীয় এই গ্ল্যামার গার্ল। স্লোভেনিয়ার আন্দ্রেয়া ক্লেপাককে নিয়ে সানিয়া সহজেই কাতার ওপেনে মেয়েদের ডাবলসে পা রাখলেন সেমিফাইনালে। চতুর্থ বাছাই জুটি আনা ব্লিঙ্কোভা ও গ্যাব্রিয়েলা দাব্রোস্কির বিপক্ষে ৬-২ ও ৬-০ গেমে জয় তুলে নেন সানিয়া-আন্দ্রেয়া।

এভাবে কোর্টে ফিরেই বাজিমাত করাটা অবশ্য সানিয়ার জন্য নিশ্চিত করেই বড় চমক। মাঝে সময়টা অসহনীয় ছিল। করোনা যখন প্রাণঘাতি হয়ে হাজির হয়েছিল, তখনই এই ভাইরাসে কাবু হয়ে পড়েন তিনি। করোনায় সংক্রমিত হয়ে বেশ কিছুটা সময় দু’বছর বয়সী ছেলেকে ছেড়ে থাকতে হয় তাকে। করোনার থাবায় এক হতে পারেন নি স্বামী ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গেও। সেই দুঃসহ অধ্যায় শেষে ফিরেই ৩৪ বছর বয়সী এই মহা তারকা ফেরার মতোই ফিরলেন।

দীর্ঘ একটা বিরতি শেষে ডব্লিউটিএ সার্কিটে গত সোমবার পথ চলা শুরু হয় সানিয়ার। আন্দ্রেয়াকে নিয়ে হারান ইউক্রেনের নাদিয়া কিচেনক ও লুডমিলা কিচেনক জুটিকে। প্রায় এক বছর পর টেনিস সার্কিটে ফিরলেও তাকে দেখে সেটা এক মিনিটের জন্য বুঝতে দেননি তিনি। করোনা মহামারির আগে সবশেষ এই কাতারেই খেলেছিলেন সানিয়া। প্রত্যার্বতনটা হলো এই মধ্যপ্রাচ্যের দেশেই।

সানিয়ার দাপটে ফেড কাপের এশিয়া-ওসেনিয়া অঞ্চলে সাফল্য পেয়েছিল ভারত। প্লে-অফের টিকিট পেয়েছিল দল। এবার মেয়েদের ডাবলসে ট্রফির সুবাস পাচ্ছেন সানিয়া!

সর্বশেষ সংবাদ

‘যুক্তরাষ্ট্র আমাদের পাশে রয়েছে’

জার্মানির চ্যান্সেলর এঙ্গেলা মার্কেল বুধবার, ইউরোপের সঙ্গে সম্পর্কের প্রতি গুরুত্ব আরোপ করেছেন। তিনি বলেন, যুক্তরাষ্ট্র সব সময়েই ইউরোপের সবচাইতে...

এই বিভাগের অন্যান্য সংবাদ