spot_img

বর্জ্যের ট্যাংকিতে পড়ে প্রাণ গেল মা-ছেলেসহ ৩ জনের

অবশ্যই পরুন

ময়মনসিংহের ভালুকায় কারখানার বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে।

বুধবার রাত ৮ টার দিকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের বহুলি এলাকায় প্রভিটা ফিড কোম্পানি রয়েছে। সেই কোম্পানির বর্জ্যের ট্যাংকির ঢাকনার ভাঙা অংশ দিয়ে বুধবার সন্ধ্যায় পড়ে যায় এই কোম্পানির শ্রমিক সজল বাগচির ছেলে রোহিত বাগচি (৪)। শিশুটি বর্জ্যের ট্যাংকিতে পড়ে গেছে দেখতে পেয়ে মা রুলি বাগচি (২৭) নামেন সন্তানকে উদ্ধার করতে। কিন্তু তারা উঠে না আসায় নিরাপত্তাকর্মী হৃদয় মিয়া (২২) ট্যাংকিতে নামে তাদের উদ্ধার করতে। কিন্তু কেউ উঠে না আসায় কারখানার অন্য শ্রমিকরা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়।

খবর পেয়ে ভালুকা ও ত্রিশাল থানার পুলিশ ও ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেন। রাত ৮ টার দিকে শিশু রোহিত, তার মা রুলি ও নিরাপত্তাকর্মী হৃদয়ের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধারকারীদল।

রুলি বাগচিদের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদিপুকুরপাড় এলাকায়। প্রভিটা ফিডের কারখানার স্বামী-স্ত্রী কাজ করতেন। তবে তাৎক্ষনিকভাবে কারখানার নিরাপত্তাকর্মী হৃদয় মিয়ার পরিচয় পাওয়া যায়নি।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার বলেন, আজ বিকেল চারটার দিকে ঘটনাটি ঘটে। প্রায় চার ঘন্টার চেষ্টায় তিনটি মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম তিনজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের সাতক্ষীরার শুভাশুনি মোড়ে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ২০ জন।...

এই বিভাগের অন্যান্য সংবাদ