spot_img

ভারতকে মাইকেল ভনের তীক্ষ্ণ খোঁচা!

অবশ্যই পরুন

বৃহস্পতিবার থেকে মাঠে গড়াবে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার চতুর্থ ও শেষ টেস্ট। এই ম্যাচে জয় কিংবা ড্র করলেই টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনাল খেলবে ভারত। ম্যাচটি হবে আহমেদাবাদে।

এই ভেন্যুতে হয়েছিল তৃতীয় টেস্ট। যেখানে স্পিন ভেলকিতে ভারত জিতেছিল ১০ উইকেটে। সমালোচনা প্রচুর হয়েছে। যেখানে বলা হয়েছে, টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনাল খেলতেই ইংল্যান্ডকে স্পিন ফাদে ফেলা হয়েছে। বানানো হয়েছে নিখাদ স্পিন উইকেট। এই নিয়ে বেশ সরগরম ইংলিশ মিডিয়া কয়েক দিন ধরেই।

এবার শেষ টেস্টের আগে ভারতকে তীক্ষ্ণভাবেই খোঁচা মারলেন সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি ‘মুচকি’ হাসি দিয়ে ব্যাটিং করার একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দাঁড়িয়ে তিনি ব্যাটিং করছেন ওই পিচ অমসৃণ, এবড়ো থ্যাবড়া, কুপিয়ে তছনছ করা।

সবুজ মাঠের ভেতর বিধ্বস্ত ওই উইকেটে ব্যাটিংয়ের পোজ দিয়ে ভন লিখেছেন, ‘চতুর্থ টেস্টের প্রস্তুতি ভালোই চলছে।’

প্রথম টেস্টে জিতেছিল ইংল্যান্ড। পরের দুটিতেই জিতেছে ভারত। ব্যবধান এখন ২-১। শেষ টেস্টে ড্র করলেই সিরিজ জিতবে ভারত। তবে সিরিজ ড্র করতে ইংল্যান্ডের দরকার শেষ ম্যাচে জয়। কিন্তু ভেন্যু সেই একই, আহমেদাবাদের ভুতুরে উইকেট। যেখানে ইংলিশদের দিকে তাক করে থাকবে অক্ষর প্যাটেল-অশ্বিনের ঘূর্ণি।

সর্বশেষ সংবাদ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১৭ এপ্রিল) সকালে ধানমন্ডি-৩২ এ প্রধানমন্ত্রীর পক্ষে শ্রদ্ধা জানান...

এই বিভাগের অন্যান্য সংবাদ