চিকিৎসার জন্য চিকুকে চেন্নাই পাঠাচ্ছেন মিমি

0
21

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী গত বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ইনস্টাগ্রামে এক পোস্ট জানিয়েছিলেন তার ৮ বছরের পোষ্য কুকুর চিকুর অসুস্থতার কথা। চিকুকে কলকাতার চিকিৎসকদের কাছে নিয়ে যান অভিনেত্রী। তবে চিকিৎসার কোনো অগ্রগতি না হওয়ায় নতুন সিদ্ধান্ত নিতে হয়েছে তাকে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) মিমি সিদ্ধান্ত নেন চেন্নাইয়ে পশু চিকিৎসালয়ে সার্জারি করাবেন ক্যান্সারে আক্রান্ত প্রিয় চিকুর। তার বিশ্বাস সেখানে নিলে সেরে উঠবে চিকু।

ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার ডিজিটাল’কে মিমি বলেন, ‘চিকুকে সুস্থ করে তোলাই এখন আমার সবচেয়ে বড় কাজ। বাকি সব পরে ভাবব। চিকু আজ চেন্নাইয়ের পথে। আমি শুটের কাজ শেষ করেই ১ মার্চ ওর কাছে চলে যাব। বাকিটা জগন্নাথ দেবের হাতে।’

চিকু ও ম্যাক্সের সঙ্গে মিমি

গত বছরের নভেম্বরে ৮ বছরে পা দিয়েছে চিকু। ইনস্টাগ্রামে সেই জন্মদিনে চিকুকে নিয়ে ভিডিও পোস্ট করেছিলেন মিমি। সঙ্গে ছিল তার আরেক আদরের পোষ্য কুকুর ম্যাক্স। চিকু আর ম্যাক্সকে ঘিরেই ছিল মিমির কলকাতার পরিবার। ওদের সঙ্গে কাটানো মুহূর্ত ভক্তদের সঙ্গে বরাবরই ভাগ করে নিতেন অভিনেত্রী। ম্যাক্স চঞ্চল আর চিকু শান্ত স্বভাবের।

চিকুর অসুস্থতায় গত কয়েকদিন ধরেই মন খারাপ মিমির। তিনি এতটাই ভেঙে পড়েন যে ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘‌আমি ছিন্নভিন্ন, আমি বিধ্বস্ত। আমি নিঃশ্বাস নিতে পারছি না এটা লেখার সময়। আমাকে এই লড়াইটা লড়তে হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here