spot_img

সাংবাদিকদের হেনস্তার জন্য অনন্ত জলিলের দুঃখ প্রকাশ

অবশ্যই পরুন

চিত্রনায়ক অনন্ত জলিল আয়োজিত দুটি ছবির মহরত অনুষ্ঠানে এক সাংবাদিককে হেনস্থার অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রতিবাদ জানিয়ে সাংবাদিকরা অনুষ্ঠানস্থল ত্যাগ করতে চাইলে ‘সরি’ বলে দুঃখ প্রকাশ করেন অনন্ত জলিল। এরপরও কিছু গণমাধ্যমকর্মী অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে গতকাল শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, চিত্রনায়ক অনন্ত জলিলের আমন্ত্রণে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে যায় সাংবাদিকরা। কিন্তু একজন গণমাধ্যমকর্মী দাওয়াত কার্ড না নিয়ে যাওয়ায় ইভেন্টের দায়িত্বে থাকা একজন কর্মী তাকে হেনস্থা করেন। ওই কর্মী সাংবাদিককে দেখে নেয়ারও হুমকি দেয়। এতে উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিলে অনন্ত জলিল নিজেই ছুটে আসেন। ভুক্তভোগী গণমাধ্যমকর্মীদের ‘সরি’ বলেন।

অনন্ত জলিল দুঃখপ্রকাশ করে বলেন, আপনারা ইভেন্ট ম্যানেজমেন্টের লোকদের ওপর রাগ করে চলে যাবেন এটা হতে পারে না। ওরা ইভেন্টের দায়িত্বে ছিল, ওরা আমাদের পার্টনার নয়, ওরা ছবির মালিকও নয়, প্রোডিউসারও নয়। আমি সাংবাদিকদের সম্মান করি। আমি কোনো অনুষ্ঠানে গেলে কখনো আগে বসি না, আগে সাংবাদিকদের সঙ্গে দেখা করি। একটা ইভেন্ট কোম্পানির জন্য তো আমি দায়ী হতে পারি না।

অনন্ত জলিলের এই কথার রেশ ধরে গণমাধ্যমকর্মীরা বলে ওঠেন, আপনি কেন এদের দায়িত্ব দেন যারা আপনার সম্মান নষ্ট করে? এই প্রশ্নের রেশ ধরে অনন্ত জলিল বলেন, এই যে ভালো একটি কথা বলেছেন, আমরা একটা কোম্পানিকে হায়ার করি। এখন বলতে পারেন ভবিষ্যতে এই কোম্পানি আর কাজ পাবে কি না, ইউ গাইজ আর নো’জ। আমরা অনুষ্ঠান করতেছি এটার নামই হলো প্রেস কনফারেন্স ইনক্লুডিং ওপেনিং সেরেমোনি। এখানে ওই কোম্পানি যদি খারাপ করে থাকে ভবিষ্যতে তারা কাজ পাবে কি না, আই ডোন্ট নো, এটা আপনারাই ভালো বলতে পারবেন।

সর্বশেষ সংবাদ

ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের সাতক্ষীরার শুভাশুনি মোড়ে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ২০ জন।...

এই বিভাগের অন্যান্য সংবাদ