spot_img

পিকআপ ও ট্রলির সংঘর্ষে দুই ভায়রা নিহত

অবশ্যই পরুন

টাঙ্গাইল-জামালপুর সড়কের ধনবাড়ী উপজেলার ভাইঘাট সমতকুড় এলাকায় পিকআপ ভ্যানের সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুই ভায়রা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ধনবাড়ী উপজেলার ভাইঘাট সমতকুড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও চার জন আহত হয়েছেন। ধনবাড়ী থানার উপ-পরিদর্শক গোলাম কিবরিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- গোপালপুর উপজেলার আলমনগর ইউনিয়নের নবগ্রাম উত্তরপাড়া মৃত শফিকুল ইসলামের (শফি মেকার) ছেলে আল আমিন (৩২) ও জামালপুরের সরিষাবাড়ী উপজেলার হরখিলা গ্রামের সিরাজ আলী সিরুর ছেলে খোকন। তারা সম্পর্কে ভায়রাভাই।

উপ-পরিদর্শক গোলাম কিবরিয়া জানান, তারা দুজনই ঢাকায় চাকরি করতেন। তাদের শ্বশুরবাড়ি জামালপুরের সরিষাবাড়ীতে। তারা শ্বশুরবাড়ি থেকে ফিরছিলেন। বুধবার রাতে ঢাকা থেকে তারা শ্বশুরবাড়ির জনৈক এক আত্মীয়ের বাসায় আসবাবপত্র নিয়ে যান। সেগুলো সরিষাবাড়িতে আত্মীয়ের বাসায় রেখে আবার ওই পিকআপেই ঢাকায় ফিরছিলেন তারা।
বৃহস্পতিবার দুপুরের ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন তারা। এতে দুই যানবাহনের আরও চার জন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্র করার পরিকল্পনা পাঁচ বছর আগেই করেছিল চীন!

করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্ররূপে গড়ে নেওয়ার পরিকল্পনা বছর পাঁচেক আগেই হয়েছিল চীনে! ফাঁস হওয়া একটি চীনা নথির বরাতে এমনই তথ্য...

এই বিভাগের অন্যান্য সংবাদ